শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দীর্ঘ এক যুগ পর অফিস উদ্বোধন করল রংপুর মহানগর ছাত্রশিবির ৫ লক্ষ টাকার মেধা বৃত্তি দেওয়ার ঘোষনা করেন কিশোরকন্ঠ ফাউন্ডেশন,রংপুর। মহানবী (সা.) নিয়ে কটুক্তির প্রতিবাদে বেরোবিতে মানববন্ধন বেরোবিকে সেন্টার অব এক্সিলেন্স হিসেবে গড়ে তোলা হবে: উপাচার্য বেরোবিতে বিভিন্ন প্রশাসনিক দায়িত্বে ৫ শিক্ষক ভারতে হযরত মুহাম্মদ (সাঃ)-কে নিয়ে কটুক্তির প্রতিবাদে রংপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয় বাংলাদেশ জামায়াতে ইসলামী চন্দনপাট ইউনিয়ন শাখা আয়োজিত সিরাতুন্নবী সাঃ অনুষ্ঠিত। অনিয়ম ও দূর্নীতি রুখতে খেলার মাঠ দেয়ার প্রস্তাব;পাগলপীর স্কুল গভর্নিং বডির ফের পাঠদানে ফিরছে বেরোবি, জানাগেল তারিখ  সদর উপজেলায় জামাতের সিরাতুন্নবী (সা.) অনুষ্ঠিত

মহানবী (সা.) নিয়ে কটুক্তির প্রতিবাদে বেরোবিতে মানববন্ধন

  • প্রকাশিত : শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

রিপন শাহরিয়ার, বেরোবিঃ বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) কে ভারতীয় পুরোহিত কর্তৃক কটুক্তি, ধর্মীয় অনুভূতিতে আঘাত হানা এবং বিষয়টি বিজেপি নেতার সমর্থনের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের মুসলিম স্টুডেন্টস অ্যাসোসিয়েশন।

আজ শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুর ২ টায় বেরোবির কেন্দ্রীয় মসজিদ থেকে জুমার নামাজ শেষে ক্যাম্পাসের জিরো পয়েন্টে জড়ো হয়ে সেখান থেকে নারায়ে তাকবীর স্লোগান দিয়ে মিছিল শুরু করে শিক্ষার্থীরা বিভিন্ন স্লোগানে স্লোগানে ক্যাম্পাসের প্রধান ফটকে অবস্থান নেন।

এসময় শিক্ষার্থীরা বলেন, সম্প্রতি ভারতের মহারাষ্ট্রে একজন বিজেপি নেতা এবং পুরোহিত আমাদের প্রিয় নবী মহামানব হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে করা কটুক্তির প্রতিবাদে আমরা বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। যেই মানুষটিকে নিয়ে কটুক্তি করেছে এটি অত্যন্ত আমাদের জন্য লজ্জাজনক। আমরা ভারত সরকারকে জানিয়ে দিতে চাই শুধু ভারত নয়, পৃথিবীর যেকোন প্রান্তে আমাদের বিশ্ব নবীকে নিয়ে কটুক্তি করা হলে নিজেদের জান দিয়ে হলেও কটুক্তি কারীদের প্রতিহত করব।

এছাড়াও শিক্ষার্থীরা ভারতের মুসলমানদের প্রতি ভারত সরকারের করা নির্যাতন নিপীড়ন ও বৈষম্যের কথা বলেন। তারা সেখানকার মুসলমানদের প্রতি নির্যাতনের জন্য ক্ষোভ প্রকাশ করে বলেন এখন সময় এসেছে মুসলমানদের জেগে ওঠার। এসময় তারা ভারতকে সাবধান হওয়ার‌ও আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক