শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ফের পাঠদানে ফিরছে বেরোবি, জানাগেল তারিখ  সদর উপজেলায় জামাতের সিরাতুন্নবী (সা.) অনুষ্ঠিত নতুন উপাচার্য পেল রোকেয়া বিশ্ববিদ্যালয় বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

লালমনিরহাটে ইয়্যুথ অর্গানাইজেশান BYA এর ২য় বর্ষ পূর্তি উদযাপন!

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২

মাসুদ রানা, নিজস্ব প্রতিবেদক

বুধবার, ১৩ এপ্রিল ২০২২ এ, বর্ণমালা ইয়্যুথ আল্যায়েন্স (Bornomala Youth Alliance) BYA এর ২য় বর্ষ পূর্তি উপলক্ষে অসহায়দের মাঝে ইফতার সামগ্রী প্রদান, সংগঠনটির তত্ত্বাবধানে পরিচালিত একটি আরবী চর্চা কেন্দ্রের শিক্ষার্থীদের খিচুড়ি প্যাকেজ বিতরণ, আলোচনা সভা, দোয়া ও ইফতারের আয়োজন করে সংগঠনটি।

উল্লেখ্য, বর্ণমালা ইয়্যুথ আল্যায়েন্স (Bornomala Youth Alliance) BYA একটি অরাজনৈতিক সমাজসেবামূলক স্বেচ্ছাসেবী ইয়্যুথ অর্গানাইজেশন ।
অসহায় সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর মহৎ উদ্দেশ্য নিয়ে “আমি পারবো না, কিন্তু আমরা পারবো” এই স্লোগানকে সামনে রেখে একঝাঁক উদ্যমদের নিয়ে ১৩ এপ্রিল ২০২০ এ পথচলা শুরু হয় এই সংগঠনটির । সূচনালগ্ন থেকে করোনাকালীন জনসচেতনতা বৃদ্ধি, দুঃস্থদের ত্রান-সামগ্রী প্রদান, ঈদ উপহার, বৃক্ষরোপণ, শীতবস্ত্র বিতরণ,অসহায় অসুস্থ রোগীদের আর্থিক সহায়তা সহ তরুণদের নিয়ে শিক্ষা, বিনোদন ও সৃজনশীলতা বিকাশের লক্ষে অফলাইন ও অনলাইন বিভিন্ন চমকপ্রদ কার্যক্রম করে যাচ্ছে বর্ণমালা ইয়্যুথ আল্যায়েন্স (Bornomala Youth Alliance) BYA ।

সংগঠনটির ২য় বর্ষ পূর্তিতে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান উপদেষ্টা জনাব, আলহাজ্ব মোঃ আব্দুল খালেক, উপদেষ্টা কমান্ডার নুরল ইসলাম, ইউপি সদস্য ইসমাইল হোসেন ও
ইউপি সদস্য ফরহাদ মিয়া ।
উপস্থিত ছিলেন শুভাকাঙ্ক্ষী সংগঠন নবজাগরণ, আলোর পথিক, পিজিয়ন, স্বপ্নচুড়া ব্লাড ডোনার সোসাইটি ও কেপিআই স্বেচ্ছাসেবী সংগঠন থেকে আমন্ত্রিত সংগঠনগণ ।
আরো উপস্থিত ছিল বর্ণমালা ইয়্যুথ আল্যায়েন্স (Bornomala Youth Alliance) এর সর্বস্তরের কর্মীবৃন্দ।

বর্ণমালা ইয়্যুথ আল্যায়েন্স এর প্রতিষ্ঠাতা ও সভাপতি জনাব, খায়রুল হাসান নয়ন বলেন; “দেশের উন্নয়নে সুদক্ষ ও সৃজনশীল তরুণদের বিকল্প নেই, একঝাঁক দক্ষ ও মানবিক তরুণ তৈরির প্রচেষ্টায় BYA এর সৃষ্টি”

  1. উক্ত অনুষ্ঠানের বক্তারা বলেন, ‘এগিয়ে যাক বর্ণমালা, এগিয়ে যাক মানবতা, এগিয়ে যাক সমাজের সুবিধাবঞ্চিত মানুষগুলো, দক্ষ হয়ে উঠুক তরুণেরা-এভাবেই এগিয়ে যাবে বাংলাদেশ’।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক