শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ফের পাঠদানে ফিরছে বেরোবি, জানাগেল তারিখ  সদর উপজেলায় জামাতের সিরাতুন্নবী (সা.) অনুষ্ঠিত নতুন উপাচার্য পেল রোকেয়া বিশ্ববিদ্যালয় বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

রংপুরের সড়কে একদিনেই তিন দুর্ঘটনা, আহত ১৫ নিহত ১

  • প্রকাশিত : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
রংপুর নগরীর রাস্তা মানেই যেন মৃত্যুর ফাঁদ। গত কয়েকদিন ধরেই তারাগঞ্জের খাঁরুভাঁজ ব্রিজের আশেপাশে পরপর বেশ কিছু সড়ক দুর্ঘটনা ঘটে। দু-এক দিন যেতে না যেতেই নগরীতে একই দিনে ঘটলো ৩টি সড়ক দুর্ঘটনা। দিন দিন মৃত্যু ফাঁদ হয়ে যাচ্ছে নগরীর রাস্তা।

Abdullah Al Masudরিপোর্টার

আব্দুল্লাহ আল মাসুদ

রংপুর নগরীর রাস্তা মানেই যেন মৃত্যুর ফাঁদ। গত কয়েকদিন ধরেই তারাগঞ্জের খাঁরুভাঁজ ব্রিজের আশেপাশে পরপর বেশ কিছু সড়ক দুর্ঘটনা ঘটে। দু-এক দিন যেতে না যেতেই নগরীতে একই দিনে ঘটলো ৩টি সড়ক দুর্ঘটনা। দিন দিন মৃত্যু ফাঁদ হয়ে যাচ্ছে নগরীর রাস্তা।

১ম ঘটনাঃ রংপুরের হাছনাবাজার সংলগ্ন বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সামনে বালুবোঝাই দুই ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ট্রাকের হেলপার নিহত এবং আরেক চালক আহত হয়েছেন। গতকাল শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে নগরীতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হেলপার আলমগীর হোসেন রংপুর নগরীর মডার্ন মোড় এলাকার বাসিন্দা। আহত ট্রাকচালক জালাল মিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি রাজশাহী জেলার বাসিন্দা।

দুর্ঘটনায় একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা বাদশা মাসুদ আলম। তিনি বলেন, ‘আমরা সকাল সোয়া ৭টার দিকে দুর্ঘটনার খবর পেয়েছি। সঙ্গে সঙ্গে আমরা একটি অ্যাম্বুলেন্সসহ উদ্ধার কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত ট্রাকচালক ও নিহত হেলপারের মরদেহ উদ্ধার করি।’

বালুবোঝাই একটি ট্রাককে পেছন থেকে আরেকটি বালুবোঝাই ট্রাক ধাক্কা দেয়। মূলত ধাক্কা দেওয়া ট্রাকটির বাম দিকের চাকা বিস্ফোরণ হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। এতে ট্রাকের সামনের অংশ দুমড়েমুচড়ে গেছে। ঘটনার পর হেলপার ওই ট্রাকের ভেতরেই মারা যান আর চালককে আহত অবস্থান সেখান থেকে উদ্ধার করা হয়।

২য় ঘটনাঃ একই দিন সকালে ওই সড়কের হাজীরহাট মুছিরমোড় এলাকায় সৈকত পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। ঢাকা থেকে ছেড়ে আসা বাসটি গঙ্গাচড়ার দিকে যাচ্ছিল। এ ঘটনায় ৫-৭ জন যাত্রী আহত হয়েছেন বলে জানা গেছে।

৩য় ঘটনাঃ গত শুক্রবার সকালে নগরীর কেরানীরহাট মুহুরির মোড়ে একটি বালুবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধানক্ষেতে পড়ে যায়। এ ঘটনায় চালক ও হেলপার দুজনই আহত হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক