বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
সদর উপজেলায় জামাতের সিরাতুন্নবী (সা.) অনুষ্ঠিত নতুন উপাচার্য পেল রোকেয়া বিশ্ববিদ্যালয় বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু

রংপুরে রাস্তার পাশ থেকে কাটা পা উদ্ধার

  • প্রকাশিত : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
রংপুরের কাউনিয়া উপজেলায় মহাসড়কের পাশে পরে থাকা ব্যাগ থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির কাটা পা উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, বিচ্ছিন্ন হওয়া এই পায়ের অংশটি একজন মধ্য বয়সের পুরুষের হতে পারে।

রিপোর্টার 

শফিকুল ইসলাম

রংপুরের কাউনিয়া উপজেলায় মহাসড়কের পাশে পরে থাকা ব্যাগ থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির কাটা পা উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, বিচ্ছিন্ন হওয়া এই পায়ের অংশটি একজন মধ্য বয়সের পুরুষের হতে পারে।

আজ রোববার (৯ অক্টোবর) বেলা ১১টায় কাউনিয়া উপজেলার বালাপাড়া ইউনিয়নের সাহাবাজ গ্রামের রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের পাশ থেকে কাটা পা টি উদ্ধার করে পুলিশ।

রংপুর-কুড়িগ্রাম এর আওয়াতাধীন কাউনিয়া থানার উপপরিদর্শক (এসআই) আবু বক্কর জানান, আজ রোববার বেলা ১১টায় বালাপাড়া ইউনিয়নের সাহাবাজ গ্রামে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের পাশে ব্যাগ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। স্থানীয়রা ব্যাগটি দেখে আতঙ্কিত হয়ে পুলিশকে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে চটের ব্যাগে থাকা পলিথিন ও কাপড় দিয়ে মোড়ানো অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির হাঁটু থেকে পায়ের পাতা পর্যন্ত বিচ্ছিন্ন একটি পা উদ্ধার করে থানার পুলিশ।

এ বিষয়ে কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) সেলিমুর রহমান জানান, উদ্ধার হওয়া পায়ের পাতার গোড়ালিতে পচন রয়েছে। পায়ে কোন বড় ধরনের রোগ আছে বলে মনে করছেন তিনি।

তিনি আরোও জানান, “কোনো ব্যক্তির সার্জারি করে পা কাটা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে। উদ্ধার হওয়া পায়ের সঙ্গে ওড়না, বিছানার কাপড় ও অপারেশন সার্জিক্যাল টুপি রয়েছে। ধারণা করা হচ্ছে, কোনো হাসপাতালে সার্জারির পর কাটা পায়ের অংশ স্বজনরা নিয়ে যাওয়ার সময় রাস্তার পাশে ফেলে গেছেন।

প্রকৃত ঘটনা জানতে তদন্তের খাতিরে উদ্ধারকৃত পায়ের অংশের বিষয়ে রংপুর সহ দেশের সব থানায় বার্তা পাঠানো হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন...

One response to “রংপুরে রাস্তার পাশ থেকে কাটা পা উদ্ধার”

  1. নাজির says:

    হায় আল্লাহ বলেন কি?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক