বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
শিরোনাম :
সদর উপজেলায় জামাতের সিরাতুন্নবী (সা.) অনুষ্ঠিত নতুন উপাচার্য পেল রোকেয়া বিশ্ববিদ্যালয় বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু

রংপুরের লালবাগে ট্রেনে কাঁটা পড়ে তরুণীর মৃত্যু

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
রংপুর নগরীর লালবাগ এলাকার রেললাইনে কাঁটা পড়ে মৃত্যু হয় এক তরুণীর। আজ (২৫ই অক্টোবর) মঙ্গলবার আনুমানিক সন্ধ্যা সাড়ে ৬টার দিকে লালবাগ মোড়ে রেললাইনে এ ঘটনা ঘটে।

Abdullah Al Masud

ষ্টাফ রিপোর্টার

আব্দুল্লাহ আল মাসুদ

রংপুর নগরীর লালবাগ এলাকার রেললাইনে কাঁটা পড়ে মৃত্যু হয় এক তরুণীর। আজ (২৫ই অক্টোবর) মঙ্গলবার আনুমানিক সন্ধ্যা সাড়ে ৬টার দিকে লালবাগ মোড়ে রেললাইনে এ ঘটনা ঘটে।

প্রশাসন সুত্রে জানা যায়, নিহত কিশোরীর নাম শিউলি রানী। তার বয়স আনুমানিক ২৬বছর। তিনি রংপুর নগরীর ৪ নং ওয়ার্ডের বাসিন্দা। তিনি বেগম রোকেয়া কলেজ এর মাষ্টার্স শেষ বর্ষের ছাত্রী। সে পড়াশুনার জন্য লালবাগে ম্যাসেই থাকতো।

স্থানীয় প্রত্যক্ষদর্শী কাজিউল ইসলাম জানান, শিউলি রানী বিকেল থেকেই লালবাগ মোড়ে অবস্থান করছিলো। ঘটনার কিছু সময় পূর্বে এক ছেলের সাথে রাগান্বিত অবস্থায় দেখা যায় তাকে। রাগারাগির এক পর্যায়ে যুবকটি কারমাইকেল কলেজের দিকে এবং শিউলি রানী রেললাইনের দিকে চলে আসে। ট্রেন আসার কয়েক মুহুর্ত আগেই হঠাৎ করেই তিনি লাইনে শুয়ে পরেন।

অপর এক স্থানীয় সূত্রে জানা যায়, শিউলি রানী গতকালই (২৫ই অক্টোবর) পাসপোর্ট অফিস থেকে তার পাসপোর্ট ও ভিসার কাজ সম্পন্ন করেন। তিনি গত কয়েক মাস থেকেই অসুস্থ আছেন। চিকিৎসার জন্য বিদেশ যেতে প্রায় সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন তিনি।

ঘটনাস্থলে উপস্থিত হন রংপুর কোতোয়ালি থানা পুলিশ, রংপুর রেলওয়ে পুলিশ সহ অন্যান্য প্রশাসন। প্রশাসন জানান, নিহত শিউলী রানীর ব্যক্তিগত মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এর মাধ্যমে তার পরিচয় সহ অন্যান্য তথ্য উদঘাটনের চেষ্টা চলমান আছে।

দুর্ঘটনা নাকি আত্মহত্যার প্রশ্নে পুলিশ প্রশাসন জানান, “বিষয়টি এখনও নিশ্চিত হয়ে বলা যাচ্ছে না। আমরা মেয়েটির মোবাইল ফোন থেকে যোগাযোগ এর মাধ্যমে বিস্তারিত তথ্য জানার চেষ্টা করছি।”

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক