বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
শিরোনাম :
সদর উপজেলায় জামাতের সিরাতুন্নবী (সা.) অনুষ্ঠিত নতুন উপাচার্য পেল রোকেয়া বিশ্ববিদ্যালয় বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু

সুন্দরগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

  • প্রকাশিত : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় নাজমা বেগম নামে এক গৃহবধুর মরদেহ উধার করে পুলিশ। গতকাল বৃহস্পপতিবার (১০ই নভেম্বর) সংন্ধ্যায় উপজেলার দক্ষিন শ্রীপুর চ্যাংমারি গ্রামের নিহতের নিজ বাবার বাড়ি থেকে লাশ উধার করা হয়।

রিপোর্টার

সাদি হোসেন

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় নাজমা বেগম নামে এক গৃহবধুর মরদেহ উধার করে পুলিশ। গতকাল বৃহস্পপতিবার (১০ই নভেম্বর) সংন্ধ্যায় উপজেলার দক্ষিন শ্রীপুর চ্যাংমারি গ্রামের নিহতের নিজ বাবার বাড়ি থেকে লাশ উধার করা হয়।

মৃত নাজমা বেগম ঐ গ্রামের আবুল কাশেম মিয়ার মেয়ে এবং পার্শ্ববর্তী কাপাসিয়া  ইউনিয়নের কছিমবাজার গাছবাড়ি এলাকার আশরাফুল ইসলামের স্ত্রী।

স্থানীয়রা জানায় নাজমা বেগম মানসিকভাবে ভারসাম্যহীন ছিলেন। স্বামী আশরাফুল ইসলাম তিন মাস থেকে জীবিকার তাগিদে ঢাকায় কাজ করেন। তাই নাজমা বেগম বাবার বাড়িতেই অবস্থান করছেন। গতকাল বৃহস্পতিবার সন্ধায় তিনি ঘরের দরজা বন্ধ করে ধর্নার সংগে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন বলে ধারনা করা হচ্ছে। বাড়ির লোকজন ডাকাডাকি করে না পেলে দরজা ভেংগে ঘরে ঢুকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এরপরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ওসি ইফতেখারুল মোকাদ্দেম। নির্দিষ্ট কোনো অভিযোগ না থাকায় মরদেহ পুলিশ তার পরিবারের কাছে হস্তান্তর করে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক