বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
সদর উপজেলায় জামাতের সিরাতুন্নবী (সা.) অনুষ্ঠিত নতুন উপাচার্য পেল রোকেয়া বিশ্ববিদ্যালয় বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু

বৈদ্যুতিক খুঁটির আঘাতে বেরোবির আহত ২ শিক্ষার্থী

  • প্রকাশিত : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
ট্রাকের ধাক্কায় বৈদ্যুতিক খুঁটি গায়ে পড়ে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) দুই শিক্ষার্থী আহত হয়েছেন। আহতদের রংপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে।

Abdullah Al Masud

নিজস্ব প্রতিবেদক

আব্দুল্লাহ আল মাসুদ

ট্রাকের ধাক্কায় বৈদ্যুতিক খুঁটি গায়ে পড়ে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) দুই শিক্ষার্থী আহত হয়েছেন। আহতদের রংপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে। বুধবার (১৬ নভেম্বর) রাত আনুমানিক পৌনে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান গেইটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নগরীর লালবাগ থেকে বিশ্ববিদ্যালয়ের প্রধান গেইটের সামনে দিয়ে সাতমাথা যাওয়ার সময় দ্রুতগতির একটি কাভার্ডভ্যান একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। এ সময় বৈদ্যুতিক খুঁটিটি ভেঙে পাশ দিয়ে যাওয়া বেরোবির পদার্থ বিজ্ঞান বিভাগের সানভির ও বাংলা বিভাগের তারিফ নামে দুই শিক্ষার্থীর গায়ে পড়ে। এতে তারা গুরুতর আহত হন। অন্যান্য শিক্ষার্থীরা তাদেরকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনায় ট্রাকচালক এনামুল ও সহকারী আল আমিনকে আটক করে পুলিশে সোপর্দ করে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। পরে ক্যাম্পাসের সামনে দ্রুতগতির যানবাহন চলাচলে নিয়ন্ত্রণ ও আটক ড্রাইভার ও সহযোগীর শাস্তির দাবিতে বিক্ষোভ করেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর সৈয়দ আনোয়ারুল আজিম বলেন, আহত শিক্ষার্থীদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। কাভার্ডভ্যান চালক ও তার সহযোগী পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক