বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
শিরোনাম :
সদর উপজেলায় জামাতের সিরাতুন্নবী (সা.) অনুষ্ঠিত নতুন উপাচার্য পেল রোকেয়া বিশ্ববিদ্যালয় বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু

রংপুরে জেলা প্রশাসক পদে আসছেন ড. চিত্রলেখা নাজনীন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
রংপুরে নতুন জেলা প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন সাবেক রাজশাহী বিভাগীয় কমিশনার কার্যালয়ে স্থানীয় সরকারের উপ-পরিচালক ড. চিত্রলেখা নাজনীন।

রিপোর্টার

রিপন শাহরিয়ার

রংপুরে নতুন জেলা প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন সাবেক রাজশাহী বিভাগীয় কমিশনার কার্যালয়ে স্থানীয় সরকারের উপ-পরিচালক ড. চিত্রলেখা নাজনীন।

তিনি এর আগে রাজশাহী বিভাগীয় কমিশনার কার্যালয়ে স্থানীয় সরকারের উপ-পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন। গতকাল জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রজ্ঞাপন জারির পর থেকে তাকে দ্বায়িত্ব দেয়া হয় রংপুর জেলা প্রশাসক হিসেবে।

গতকাল বুধবার (২৩ই নভেম্বর) রাতে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত সাতটি প্রজ্ঞাপন জারি করা হয়। রংপুর সহ দেশের ২৩ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার। আর ১৭ জেলার ডিসিকে পূর্ববর্তী দ্বায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। প্রত্যাহারকৃত ডিসিদের বিভিন্ন মন্ত্রণালয় ও সংস্থায় পদায়ন করা হয়েছে।

এদিকে রংপুরের জেলা প্রশাসক আসিব আহসানকে পদোন্নতি করে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে দায়িত্ব দেয়া হয়েছে। তিনি যুগ্মসচিব হিসেবে দ্বায়িত্ব পালন করবেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক