বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০০ অপরাহ্ন
শিরোনাম :
সদর উপজেলায় জামাতের সিরাতুন্নবী (সা.) অনুষ্ঠিত নতুন উপাচার্য পেল রোকেয়া বিশ্ববিদ্যালয় বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু

যমুনায় গোসলে ১যুবকের মৃত্যু

  • প্রকাশিত : শুক্রবার, ৩০ জুন, ২০২৩

স্থানীয় প্রতিনিধি

তোফায়েল আহমেদ

বগুড়ার শারিয়াকান্দি উপজেলার যমুনা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি মহিলা কলেজ লাহিড়ীরহাট, সদর রংপুর এর অফিস সহকারী ছিলেন।

গতবুধবার (২৮ জুন) বিকেল সাড়ে আনুমানিক ৪টার দিকে শারিয়াকান্দি উপজেলার যমুনা খেয়াঘাট এলাকা থেকে তার মৃতদেহ উদ্ধার করেন স্বজনরা। মৃত ঝন্টু রায় (৩৫) রংপুর সদর উপজেলার মমিনপুর ইউনিয়নের মোক্তার পাড়া, কাজীরহাট গ্রামের দিজেন চন্দ্র রায়ের ছেলে।

মহিলা কলেজ লাহিড়ীরহাটের অধ্যক্ষ বাবু প্রফুল্ল কুমার রায়, মৃতের পরিবারের বরাত দিয়ে (রংপুর নিউজ ৩৬৫.কম) কে জানান, ঝন্টু রায় বগুড়ায় ঘুরতে যায়। সেখানে ঘুরতে গিয়ে মামা ও মামাতো ভাইসহ যমুনা নদীতে গোসল করতে যান। পানিতে নামার পর হঠাৎ স্রোতের  ঘূর্ণাবর্তে পড়ে যায়। ৩ বন্ধু উঠতে পারলেও মৃত্যু ঝন্টু রায় প্রখর স্রোতের মধ্যে পরে। তিনি আর উঠতে পারেনা। উঠতে না পারায় ডুবে গিয়ে নিখোঁজ হন তিনি।

পরে অনেক খোজাখুজি করা হলেও তাকে পাওয়া যাচ্ছিল না। স্থানীয়দের সহযোগিতায় আনুমানিক সন্ধা ৬টার দিকে নদী থেকে তার ভাসমান মৃতদেহ উদ্ধার করেন স্বজনরা।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক