বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নতুন উপাচার্য পেল রোকেয়া বিশ্ববিদ্যালয় বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু মাদক দিয়ে লাশ বানিয়ে মাদক পাচারের অভিনব কৌশল

রংপুর জেলা প্রশাসকের ঝটিকা সফর

  • প্রকাশিত : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
রিপোর্টারঃ
তোফায়েল আহমেদ 
রংপুরের জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান রংপুর সদর উপজেলার হরিদেবপুর ইউনিয়নে ঝাটিকা সফর করেছেন। শুরুতে তিনি রংপুর সদর কোতোয়ালি থানা পরিদর্শনে থানাটির অবকাঠামো এবং কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে উন্নয়ন নিয়ে কথা বলেন।
কোতোয়ালি থানা এলে থানাটির ভারপ্রাপ্ত কর্মকর্তা সুশান্ত কুমার সরকার ও তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এরপর রংপুরের জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান কে রংপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা জামান ববি এবং হরিদেবপুর ইউনিয়ন পরিষদের কার্যালয়ে গেলে ইউ পি চেয়ারম্যান ও সদস্যগণ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় তিনি পরিষদের অবকাঠামো উন্নয়ন, গ্রাম আদালত, বাল্যবিবাহ, মাদক, যৌতুক, নারী নির্যাতন ইত্যাদি বিষয়ে চেয়ারম্যান, ইউপি সদস্য ও গ্রাম পুলিশদের সাথে কথা বলেন ও দিক নির্দেশনা মূলক পরামর্শ প্রদান করেন।
এরপর তিনি সেখান থেকে বেড়িয়ে হরিদেবপুর উচ্চ বিদ্যালয়ে এলে প্রধান শিক্ষক মৃত্যুঞ্জয় রায়,ম্যানেজিং কমিটির সদস্য বৃন্দ ও শিক্ষক শিক্ষার্থীগণ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এরপর রংপুরের জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান রংপুর সদর উপজেলার হরিদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক আয়শা সিদ্দিকা ও শিক্ষকগণ ফুল দিয়ে শুভেচ্ছা জানান। তিনি বিদ্যালয় টির শিক্ষার্থীদের সাথে কথা বলেন শিক্ষার পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করেন।
এরপর তিনি পার্শ্ববর্তী ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেন। এসময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপ সহকারী ভূমি কর্মকর্তা। জেলা প্রশাসক ভূমি অফিসের কার্যক্রম দেখে উচ্ছাস প্রকাশ করেন এবং তিনি জনগণ যাতে ভূমি সেবায় হয়রানির শিকার না হয় সেদিকে নজর রাখার পরামর্শ দেন। এবং ভূমি অফিস নতুন তৈরীর কথা বললে তিনিও নতুন অফিস করার প্রস্তাবে একমত প্রষন করেন।
এরপর তিনি হরিদেবপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন। এসময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান
এসময় তার সফর সঙ্গী হিসেবে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাইম হাসান খান ও হরিদেবপুর ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল হোসেন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক