মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু মাদক দিয়ে লাশ বানিয়ে মাদক পাচারের অভিনব কৌশল সীমান্তে নজরদারি বৃদ্ধিতে বিএসএফ ও বিজিবি বৈঠক 

রংপুর সদরে ছোট ভাইয়ের হাতে যুবলীগ কর্মী খুন

  • প্রকাশিত : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩

রিপোর্টার: তোফায়েল আহমেদ।সদর রংপুর।

রংপুর সদর উপজেলার চন্দনপাট ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড ইশ্বরপুর (সাদিয়া পাড়ায়) জমি সংক্রান্ত জেরে যুবলীগ কর্মী রেজাউল করিম রাজুকে দেশীয় অস্ত্র রাম দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে তারই জেঠাতো ছোট ভাই রাব্বী। শুক্রবার (৮ সেপ্টেম্বর) বিকেলে ৫ টায় রংপুর সদর উপজেলার চন্দনপাট ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইশ্বরপুর (সাদিয়াপাড়া) এলাকায় ঘটনাটি ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন রংপুর জেলা ডিএসবির উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর হোসেন।

নিহত রেজাউল চন্দনপাট ইউনিয়ন ছাত্রলীগের সাবেক নেতা ও বর্তমান রংপুর সদর উপজেলা যুবলীগের কর্মী।

অভিযুক্ত রাব্বী চন্দনপাট ইউনিয়নের ১,২,৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য রত্নার পারভিনের ছোট ভাই রাব্বি।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, পারিবারিক জমি সংক্রান্ত নিজ বাড়ি ইশ্বরপুর (সাদিয়াপাড়া)এলাকায় আলোচনায় বসে রেজাউলসহ চাচাতো ভাই-বোনেরা।এবং স্থানীয় নেতা কর্মী ও মাতব্বররা। শালিশ চলাকালীন রেজাউলের সাথে রাব্বীর বাবার তর্কাতর্কির ঘটনা ঘটে। তর্কাতর্কির এক পর্যায়ে চাচাতো ভাই রাব্বী যুবলীগ নেতা রেজাউল করিম রাজুর মাথায় রাম দা দিয়ে সজোরে কোপ দেয়। সাথে সাথে মাটিতে লুটিয়ে পরে। পরিবারের লোকজন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে সন্ধ্যা ৫ টা ৪০ মিনিটে ১৯নং ওয়ার্ডে ভর্তি করে। ভর্তির ২৫ মিনিট পর ওয়ার্ডে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রংপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান শাহীন বলেন, রেজাউল জরিম রাজু যুবলীগের একজন একনিষ্ঠ ও নিবেদিত কর্মী ছিলেন। তার মৃত্যুতে আমরা একজন নিবেদিত ও দক্ষ্য কর্মী হারালাম। আমরা জেলা যুবলীগের পক্ষ থেকে সঠিক তদন্ত সাপেক্ষে হত্যাকারীকে গ্রেফতার করে সর্বোচ্চ বিচারের দাবি জানাচ্ছি।

এ বিষয়ে চন্দনপাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রহমান জানান,আমি ঘটনাটি শুনেছি। এ বিষয়টি পারিবারিক জমির জের নিয়ে দ্বন্দ এ ঘটনাকে কেন্দ্র করে বলে জানা গেছে।

রংপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইফতে খায়ের আলম জানান, এ ঘটনায় ইতোমধ্যে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। প্রধান অভিযুক্ত পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে অভিযান চলছে। নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ বিষয়ে একটি হত্যা মামলা দায়ের হবে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক