মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু মাদক দিয়ে লাশ বানিয়ে মাদক পাচারের অভিনব কৌশল সীমান্তে নজরদারি বৃদ্ধিতে বিএসএফ ও বিজিবি বৈঠক 

চাঞ্চল্যকর যুবলীগ কর্মী হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

  • প্রকাশিত : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩

স্থানীয় প্রতিনিধি 

তোফায়েল আহমেদ

রংপুর সদর উপজেলার চন্দনপাট ইউনিয়নের ঈশ্বরপুর (সাদিয়াপাড়া) গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে পারিবারিক বৈঠকে যুবলীগ কর্মী রেজাউল করিমকে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামী রাব্বীকে গ্রেফতার করেছে সদর কোতয়ালী থানা পুলিশ। রেজাউল হত্যায় অভিযুক্ত আসামী রাব্বী রেজাউলের চাচাতো ভাই।

রংপুর জেলা পুলিশ সুপার, এএসপি সার্কেল ও কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশে কোতয়ালী থানার ওসি তদন্ত আবু বক্কর সিদ্দিক এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এস আই রেজাউল করিমসহ পুলিশের একটি চৌকষ টিম তথ্য প্রযুক্তির মাধ্যমে টানা ৩৬ ঘন্টা অভিযান চালিয়ে গতশুক্রবার দিবাগত রাতে গাজীপুর মেট্রোপলিটন এলাকা থেকে পলাতক আসামি গোলাম রব্বানী ওরফে রাব্বীকে গ্রেফতার করা করেন। রাব্বীকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়ে দেয়া হবে।

মামলার খবর দিয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুশান্ত কুমার সরকার জানান, বিরোধপূর্ন জমি নিয়ে গত ৮ সেপ্টম্বর শুক্রবার বিকেলে আলোচনায় বসেন রেজাউলসহ তার চাচাতো ভাই রাব্বী মিয়াসহ অন্যরা। এ সময় রেজাউলের সঙ্গে রাব্বীর বাবার বাগ্ব বিদন্ডা হয়। একপর্যায়ে রাব্বী ধারালো রামদা দিয়ে সজোরে রেজাউলের মাথায় কোপ দেয়। পরিবারের লোকজন আশঙ্কাজনক অবস্থায় রেজাউলকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রেজাউল মারা যায়।

এ ঘটনায় তাৎক্ষণিক ভাবে মেহেদী হাসান নামের একজনকে গ্রেফতার করা হয়। নিহতের ছোট ভাই মুন্না বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ০৭ তারিখ ০৯ই সেপ্টেম্বর ২০২৩ইং। এরমধ্যে গ্রেফতার হওয়া রাব্বী ছিল এক নম্বর এজহারভুক্ত আসামী। অন্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

এদিকে, যুবলীগ কর্মী রেজাউল করিম হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার হওয়ায় রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাব্বির এবং জেলা যুবলীগের সাবেক  যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান শাহীন পুলিশ প্রশাসকে ধন্যবাদ জানান এবং বাকী আসামীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক