শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দীর্ঘ এক যুগ পর অফিস উদ্বোধন করল রংপুর মহানগর ছাত্রশিবির ৫ লক্ষ টাকার মেধা বৃত্তি দেওয়ার ঘোষনা করেন কিশোরকন্ঠ ফাউন্ডেশন,রংপুর। মহানবী (সা.) নিয়ে কটুক্তির প্রতিবাদে বেরোবিতে মানববন্ধন বেরোবিকে সেন্টার অব এক্সিলেন্স হিসেবে গড়ে তোলা হবে: উপাচার্য বেরোবিতে বিভিন্ন প্রশাসনিক দায়িত্বে ৫ শিক্ষক ভারতে হযরত মুহাম্মদ (সাঃ)-কে নিয়ে কটুক্তির প্রতিবাদে রংপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয় বাংলাদেশ জামায়াতে ইসলামী চন্দনপাট ইউনিয়ন শাখা আয়োজিত সিরাতুন্নবী সাঃ অনুষ্ঠিত। অনিয়ম ও দূর্নীতি রুখতে খেলার মাঠ দেয়ার প্রস্তাব;পাগলপীর স্কুল গভর্নিং বডির ফের পাঠদানে ফিরছে বেরোবি, জানাগেল তারিখ  সদর উপজেলায় জামাতের সিরাতুন্নবী (সা.) অনুষ্ঠিত

বিয়ের ১৭দিনেই লাশ হয়ে গেলেন আমেনা বেগম

  • প্রকাশিত : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩

স্থানীয় প্রতিনিধি

জুবাইর মোহাম্মদ

রংপুর জেলার কুড়িগ্রাম উপজেলার চিলমারীতে আমেনা বেগম (২৩) নামের এক নারীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ১৭ দিন আগে তার বিয়ে হয়। এটি ছিল আমেনার দ্বিতীয় সংসার।

আজ সোমবার দুপুরে উপজেলার রমনা মডেল ইউনিয়নের জোড়গাছ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আমেনা উলিপুর উপজেলার হাতিয়া ভবেশ এলাকার সাবেক বিজিবি সদস্য শাহাবুদ্দিনের স্ত্রী।

রমনা মডেল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান গোলাম আশেক আকা জানান, গৃহবধূর স্বামী শাহাবুদ্দিনকে খুঁজে পাওয়া যা‌চ্ছে না। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আমেনা বেগম ২০১৫ সালে ধর্মান্তরিত হন।
ধর্মান্তরিত হয়ে শ্রী আদুরী রানী থেকে আমেনা বেগম নাম নেন। কয়েক বছর আগে প্রথম বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের কিছুদিন পর সেই স্বামী মারা যান। ১৭ দিন আগে উলিপুর উপজেলার আফতাব উদ্দিনের ছেলে সাবেক বিজিবি সদস্য শাহাবুদ্দিনের সঙ্গে তার বিয়ে হয়।

বিয়ের পর থেকে নন্দীর মোড় এলাকায় থাকতেন। সোমবার দুপুরে স্থানীয়রা ঘরের ম‌ধ্যে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারেছুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক