শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
দীর্ঘ এক যুগ পর অফিস উদ্বোধন করল রংপুর মহানগর ছাত্রশিবির ৫ লক্ষ টাকার মেধা বৃত্তি দেওয়ার ঘোষনা করেন কিশোরকন্ঠ ফাউন্ডেশন,রংপুর। মহানবী (সা.) নিয়ে কটুক্তির প্রতিবাদে বেরোবিতে মানববন্ধন বেরোবিকে সেন্টার অব এক্সিলেন্স হিসেবে গড়ে তোলা হবে: উপাচার্য বেরোবিতে বিভিন্ন প্রশাসনিক দায়িত্বে ৫ শিক্ষক ভারতে হযরত মুহাম্মদ (সাঃ)-কে নিয়ে কটুক্তির প্রতিবাদে রংপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয় বাংলাদেশ জামায়াতে ইসলামী চন্দনপাট ইউনিয়ন শাখা আয়োজিত সিরাতুন্নবী সাঃ অনুষ্ঠিত। অনিয়ম ও দূর্নীতি রুখতে খেলার মাঠ দেয়ার প্রস্তাব;পাগলপীর স্কুল গভর্নিং বডির ফের পাঠদানে ফিরছে বেরোবি, জানাগেল তারিখ  সদর উপজেলায় জামাতের সিরাতুন্নবী (সা.) অনুষ্ঠিত

মাদক দিয়ে লাশ বানিয়ে মাদক পাচারের অভিনব কৌশল

  • প্রকাশিত : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩

স্থানীয় প্রতিনিধি 

জুবাইর মোহাম্মদ

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় অ্যাম্বুলেন্সের ভেতর থেকে ২৫০পিস ফেন্সিডিল ও ১৮ কেজি গাঁজা উদ্ধার করেছে ফুলবাড়ী থানা পুলিশ। যার আনুমানিক মূল্য সাড়ে ৪ লাখ টাকা।

এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেট অ্যাম্বুলেন্স (ঢাকা মেট্রো-চ ১১৩৫৪৫) আটক করা হয়। তবে চালক পালিয়ে যায়। সোমবার (৬ নভেম্বর) সন্ধ্যা ৭টায় ফুলবাড়ী উপজেলা সদরের ফুলবাড়ী -নাগেশ্বরী সড়ক থেকে এসব মাদক উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, মাদকবাহী ওই অ্যাম্বুলেন্সটি নাগেশ্বরী থেকে ফুলবাড়ী ব্র্যাক মোড় হয়ে লালমনিরহাটের দিকে যাচ্ছিল। এ সময় থানা পুলিশের টহল জীপের সাইরেন শুনে গতি পরিবর্তন করে দ্রুত গতিতে ফুলবাড়ী বাজারের দিকে পালিয়ে যাওয়ার সময় ওই স্থানে অ্যাম্বুলেন্স রেখে চালক পালিয়ে যায়। এ সময় তল্লাশি চালিয়ে এসব মাদক উদ্ধার করা হয়।

পুলিশ আরও জানায়, চালক এসব মাদক সিটের ওপরে চাদর দিয়ে ঢেকে লাশের মতো করে রাখে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণকৃষ্ণ দেবনাথ জানান, এ ব্যাপারে পলাতক চালকের বিরুদ্ধে মামলা দায়ের করা হইয়েছে। অপরাধীকে শনাক্তের বিষয়ে তদন্ত চলছে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক