বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
নতুন উপাচার্য পেল রোকেয়া বিশ্ববিদ্যালয় বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু মাদক দিয়ে লাশ বানিয়ে মাদক পাচারের অভিনব কৌশল

‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’

  • প্রকাশিত : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪

মহানগর প্রতিনিধি
রংপুর
আজ (১৩ তারিখ) শনিবার, রংপুর পাবলিক লাইব্রেরী মাঠে হেফাজতে ইসলামের বিভাগীয় সমাবেশে বক্তৃতায় হেফাজতের তিন শীর্ষ নেতাকে হত্যার অভিযোগ তোলেন। হেফাজতে ইসলামের সাবেক আমির শাহ আহমদ শফী, জুনায়েদ বাবুনগরী ও মহাসচিব নূর হোসাইন কাসেমীকে আওয়ামী লীগ সরকার হত্যা করেছে বলে অভিযোগ তুলেছেন হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব ও খেলাফত মজলিসের মহাসচিব আল্লামা মামুনুল হক।

তিনি আরও বলেন, ‘অন্তর্বর্তী সরকার কে বলব এই তিন হত্যাকাণ্ডে সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের চিহ্নিত করে বিচার করতে হবে। আমরা একটা যৌক্তিক সময় দেব এই সময়ের মধ্যে যদি বিচার করতে ব্যর্থ হয় তাহলে কত ধানে কত চাল হেফাজতে ইসলাম তা বুঝিয়ে দেবে। ‘

হেফাজতে ইসলাম বাংলাদেশ দেশের সবচেয়ে মজলুম সংগঠন। বিরোধী দল হিসেবে বিএনপি ও জামায়াতে ইসলামী নির্যাতনের শিকার হয়েছে। হেফাজতে ইসলাম গণহত্যার শিকার হয়েছে। ২০১৩ ও ২১ সালে সংগঠিত হত্যাকাণ্ডের জন্য শেখ হাসিনা ও তার মন্ত্রিসভার সদস্যদের বিচার করতে হবে। এছাড়া ফ্যাসিস্ট সরকারের আমলে সংগঠিত সফল হত্যাকাণ্ডের বিচারের দাবি করেন।

পীরগঞ্জের বাবনপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে নিহত শহীদ আবু সাঈদের কবর জিয়ারত ও তার পরিবারের সাথে সাক্ষাৎ করেন হেফাজত নেতৃবৃন্দ। এসময় তার কবরের পাশে ‘জামিয়া শহীদ আবু সাঈদ’ মাদরাসা প্রতিষ্ঠার ঘোষণা দেয়া হয়।

আল্লামা মামুনুল হক বলেন, বর্তমানে বাংলাদেশে যে পাঠ্যসূচি দেয়া হয়েছে তা নাস্তিক্যবাদে ভরা।দেশের পাঠ্যসূচি থেকে সকল নাস্তিক্যবাদ বাদ দিতে হবে। আগামী বছরের জানুয়ারি মাস থেকে এ পাঠ্যসূচি বাস্তবায়ন করতে দেয়া হবে না।

 

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক