বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
শিরোনাম :
দীর্ঘ এক যুগ পর অফিস উদ্বোধন করল রংপুর মহানগর ছাত্রশিবির ৫ লক্ষ টাকার মেধা বৃত্তি দেওয়ার ঘোষনা করেন কিশোরকন্ঠ ফাউন্ডেশন,রংপুর। মহানবী (সা.) নিয়ে কটুক্তির প্রতিবাদে বেরোবিতে মানববন্ধন বেরোবিকে সেন্টার অব এক্সিলেন্স হিসেবে গড়ে তোলা হবে: উপাচার্য বেরোবিতে বিভিন্ন প্রশাসনিক দায়িত্বে ৫ শিক্ষক ভারতে হযরত মুহাম্মদ (সাঃ)-কে নিয়ে কটুক্তির প্রতিবাদে রংপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয় বাংলাদেশ জামায়াতে ইসলামী চন্দনপাট ইউনিয়ন শাখা আয়োজিত সিরাতুন্নবী সাঃ অনুষ্ঠিত। অনিয়ম ও দূর্নীতি রুখতে খেলার মাঠ দেয়ার প্রস্তাব;পাগলপীর স্কুল গভর্নিং বডির ফের পাঠদানে ফিরছে বেরোবি, জানাগেল তারিখ  সদর উপজেলায় জামাতের সিরাতুন্নবী (সা.) অনুষ্ঠিত

দীর্ঘ এক যুগ পর অফিস উদ্বোধন করল রংপুর মহানগর ছাত্রশিবির

  • প্রকাশিত : শনিবার, ৫ অক্টোবর, ২০২৪

স্টাফ করেসপন্ডেন্টঃ সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে সৎ, দক্ষ ও দেশপ্রেমিক নাগরিক তৈরী” এই স্লোগান কে সামনে রেখে। দীর্ঘ এক যুগ পর বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির, রংপুর মহানগর শাখার অফিস উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৪ আগস্ট) সন্ধায় স্বৈরাচারী শাসনের দীর্ঘ ১২ বছর ১০ মাস ২৮ দিন পর রংপুর মহানগর শিবির অফিস পুনরায় উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী সভায় কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও রংপুর মহানগর সভাপতি মোঃ গোলাম জাকারিয়া এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের ১৯৭৭ সালের রংপুর মহানগরের প্রথম শহর সভাপতি আব্দুর রহমান মুসা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও রংপুর মহানগর শাখার সভাপতি মোঃ রাজিবুর রহমান পলাশ

এসময়ে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কর্মপরিষদ সদস্য ও রংপুর, দিনাজপুর অঞ্চলের সহকারী পরিচালক অধ্যাপক মাহবুবুর রহমান বেলাল, জামায়াতে ইসলামীর রংপুর মহানগর আমীর এটিএম আজম খান, জামায়াতে ইসলামীর রংপুর মহানগর নায়েবে আমীর আনোয়ারুল ইসলাম, জামায়াতে ইসলামীর রংপুর মহানগর সেক্রেটারি মোঃ ওবায়দুল্লাহ সালাফী এবং রংপুর মহানগর শিবিরের সাবেক ১৩ জন সভাপতি ও রংপুর মহানগরের সাবেক ও বর্তমান দায়িত্বশীল নেতৃবৃন্দ।

সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের রংপুর মহানগর সেক্রেটারি মোঃ নুরুল হুদা।

উল্লেখ্য, ২০১৩ সালে আওয়ামিলীগের সন্ত্রাসী বাহিনী রংপুরের প্রান কেন্দ্র শাপলা চত্ত্বরে বাংলাদেশ ইসলামী ছাত্র শিবিরের অফিসটি লুটপাট, ভাংচুর ও অগ্নি সংযোগ করে সর্বস্ব পুড়িয়ে দেয়। দীর্ঘ ১২ বছর ১০ মাস ২৮ দিন পর সেই অফিস সংস্কার করে উদ্বোধন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক