মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু মাদক দিয়ে লাশ বানিয়ে মাদক পাচারের অভিনব কৌশল সীমান্তে নজরদারি বৃদ্ধিতে বিএসএফ ও বিজিবি বৈঠক 

ছাদখোলা বাসে সাবিনারা, পথে ভালোবাসায় সিক্ত

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

রিপোর্টারঃ সাদি হোসেন শান্ত

সাফ চ্যাম্পিয়নের ট্রফি নিয়ে দেশে ফিরেছে বাংলাদেশ নারি ফুটবল দল।তাদেরকে ফুলেল শুভেচছা দিয়ে বরণ করে নেয়া হয়। দলের অধিনায়ক  সাবিনা ট্রফি হাতে নিয়ে বলেন এটি শুধু আমাদের নয়, গোটা  বাংলাদেশের  ট্রফি।

সদ্য অনুষ্ঠিত সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশন চ্যাম্পিয়নশিপ (সাফ) এ বাংলাদেশের গৌরবোজ্জ্বল পরিচয় তুলে ধরে বাংলাদেশ নারী ফুটবল দল।সাবিনা আক্তারের অধিনায়কত্ত্বে মনোমুগ্ধকর এক খেলা উপহার দেন টিম।

গতকাল দুপুর পৌনে ২টায় তাদেরকে  বহনকারী  বিমানটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। সেখানে তাদেরকে শুভেচ্ছা জানাতে ভক্তদের ঢল পরে। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ হোসেন  রাসেল তাদেরকে ফুলেল শুভেচছায় বরণ করে নেন। এরপর তাদের একটি ছাদখোলা বাসে করে রাজধানীর বেশকিছু  জায়গায় ঘোরানো হয়।

সাবিনারা নেপালে সাফ নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতেছেন সোমবার সন্ধ্যায়। এরপর ৪৮ ঘণ্টা পেরিয়ে যাওয়ার পরও দেশের মানুষের যে উচ্ছ্বাস, তাতে ভালোবাসায় আপ্লুত বাংলাদেশ দলের অধিনায়ক, ‘এই ঘটনার পর বলার অবকাশ রাখে না যে এই দেশের মানুষ ফুটবলের প্রতি কতটা আসক্ত এবং তাঁরা কতটা ভালোবাসেন। আপনারা সব সময় পাশে ছিলেন, আপনাদের অসংখ্য ধন্যবাদ। সামনেও সমর্থন দেবেন, আশা করি, আমারা দেশকে আরও ভালো ভালো শিরোপা উপহার দেব।’

সর্বশেষ সেই বাস তাদেরকে নিয়ে যায় বাফুফে ভবনে। সেখানে তাদেরকে আনুষ্ঠানিক ভাবে সংবর্ধনা দেয়া হয়। এছাড়াও  তিনজনকে এক লাখ করে তিন লক্ষ টাকা পুরস্কার  দেয়া হয়।

 

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক