বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
শিরোনাম :
নতুন উপাচার্য পেল রোকেয়া বিশ্ববিদ্যালয় বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু মাদক দিয়ে লাশ বানিয়ে মাদক পাচারের অভিনব কৌশল

দুর্গাপূজা উপলক্ষে বেরোবিতে ১০ দিনের ছুটি

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

রিপোর্টারঃ বেরোবি প্রতিনিধি, আল আমিন

দুর্গাপূজা উপলক্ষে ১০ ছুটি নির্ধারণ করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) প্রশাসন। আগামী ৩০ সেপ্টেম্বর হতে ৯ অক্টোবর পর্যন্ত সকল ধরনের ক্লাস-পরীক্ষা বন্ধ থাকবে বলে বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের  জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের উপ পরিচালক মোহাম্মদ আলী।

তিনি জানান, পূর্ব ঘোষিত ৩ অক্টোবর হতে ক্লাস-পরীক্ষা ও ছুটি শুরুর পরিবর্তে ২ অক্টোবর হতে ছুটি শুরু হবে। আপরদিকে এই ছুটি শেষ হবে ৮ই অক্টোবর।

উল্লেখ্য, আগামী ৩০ সেপ্টেম্বর ও ০১লা, ০৭ই ও ০৮ই অক্টোবর সাপ্তাহিক ছুটি এবং ০৯ অক্টোবর পবিত্র ঈদুল মিলাদুন্নবী (সঃ) ও লক্ষ্মী পূজার ছুটি। তবে পূর্ব ঘোষিত (ক্যালেন্ডর মতে) অফিস ছুটি অপরিবর্তিত থাকবে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক