মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু মাদক দিয়ে লাশ বানিয়ে মাদক পাচারের অভিনব কৌশল সীমান্তে নজরদারি বৃদ্ধিতে বিএসএফ ও বিজিবি বৈঠক 

পঞ্চগড়ের করতোয়া নদীতে আবারও লাশ

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
পঞ্চগড়ের বোদায় করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ থাকা চার নারীর মরদেহ দিনাজপুরের বীরগঞ্জ ও সদর উপজেলার আত্রাই নদী থেকে উদ্ধার হয়েছে। এ নিয়ে গত দুই দিনে পঞ্চগড় থেকে ভেসে আসা ১১ জনের মরদেহ দিনাজপুরের নদী থেকে উদ্ধার করা হলো।

Abdullah Al Masudরিপোর্টার

আব্দুল্লাহ আল মাসুদ

পঞ্চগড়ের বোদায় করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ থাকা চার নারীর মরদেহ দিনাজপুরের বীরগঞ্জ ও সদর উপজেলার আত্রাই নদী থেকে উদ্ধার হয়েছে। এ নিয়ে গত দুই দিনে পঞ্চগড় থেকে ভেসে আসা ১১ জনের মরদেহ দিনাজপুরের নদী থেকে উদ্ধার করা হলো।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত সরকার জানান, আজ মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) পঞ্চগড়ের বোদা উপজেলার তেপুকুরিয়া গ্রামের সুধীর চন্দ্র বর্মণের স্ত্রী যত্না রাণীর (৪০) মরদেহ জয়ন্তিয়ার ঘাট মধুরাপুর আত্রাই নদী থেকে এবং একই উপজেলার মাড়েয়া গেদিয়াপাড়া গ্রামের ফটিক চন্দ্র রায়ের স্ত্রী মনিকা রাণীর (৪০) লাশ আত্রাই নদীর কাশিমনগর বাদলা ঘাট থেকে উদ্ধার করা হয়।

কোতোয়ালি থানার উপপরিদর্শক জাহিদুল ইসলাম জাহিদ বলেন, ‘এর আগে গত সোমবার (২৬ সেপ্টেম্বর) আমরা ৯৯৯ মাধ্যমে নদীতে মরদেহ ভেসে ওঠার খবর জানতে পারি। পরে সেখানে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। কোনো প্রকার অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই তাদের নিকট হস্তান্তর করা হয়েছে। ’

একই দিন সন্ধ্যায় জেলার বোদা উপজেলার সাপাহার ইউনিয়ন সাকোয়া লক্ষ্মীগড় ডাঙ্গাপাড়া গ্রামের শৈল বালার (৫৫) মরদেহ বীরগঞ্জ উপজেলার আত্রাই নদীর কাশিমনগর বাদলা ঘাট থেকে উদ্ধার করা হয়। বীরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহগুলো শনাক্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

দিনাজপুর কোতোয়ালি থানার ওসি তানভিরুল ইসলাম এর মাধ্যমে সেই দিন-ই সুন্দরবন ইউনিয়নের বীরগাঁও এলাকার পার্শ্ববর্তী আত্রাই নদী থেকে সনেকা রাণীর (২৮) মরদেহ উদ্ধার করা হয়। সনেকা রাণী পঞ্চগড়ের বোদা উপজেলার সাকোয় ইউনিয়নের লক্ষ্মীনগর এলাকার বাসিন্দা।

উল্লেখ্য, পঞ্চগড়ের বোদা উপজেলায় করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় এ পর্যন্ত মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৬৫ জনে। এখনো চারজন নিখোঁজ রয়েছে বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক