মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু মাদক দিয়ে লাশ বানিয়ে মাদক পাচারের অভিনব কৌশল সীমান্তে নজরদারি বৃদ্ধিতে বিএসএফ ও বিজিবি বৈঠক 

ইয়ারফোন কানে, ট্রেনের ধাক্কায় কিশোরের মৃত্যু

  • প্রকাশিত : রবিবার, ২ অক্টোবর, ২০২২
রাজধানীর উত্তরায় ট্রেনের ধাক্কায় এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।গতকাল শনিবার (০২রা অক্টোবর) বেলা আনুমানিক দুইটার দিকে উত্তরার দক্ষিণখান কসাইবাড়ি রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

Abdullah Al Masud

রিপোর্টার 

আব্দুল্লাহ আল মাসুদ

রাজধানীর উত্তরায় ট্রেনের ধাক্কায় এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।গতকাল শনিবার (০২রা অক্টোবর) বেলা আনুমানিক দুইটার দিকে উত্তরার দক্ষিণখান কসাইবাড়ি রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থীর নাম রাফিন আহমেদ (১৯)। তিনি উত্তরার মাইলস্টোন কলেজের উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) কামরুল হাসান জানান, কমলাপুরগামী একটি ট্রেনের ধাক্কায় রাফিন ঘটনাস্থলেই নিহত হন। রেললাইন দিয়ে হাঁটার সময় তাঁর কানে হেডফোন ছিল বলে জানিয়েছেন স্থানীয় লোকজন। এ কারণে ট্রেনের শব্দ শুনতে পাননি তিনি।

রাফিনের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে নেওয়া হয়েছিল বলে জানান পুলিশের এই কর্মকর্তা। তিনি বলেন, ‘তাঁর পরিবারের কোনো অভিযোগ নেই। স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।’

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক