বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২২ অপরাহ্ন
শিরোনাম :
সদর উপজেলায় জামাতের সিরাতুন্নবী (সা.) অনুষ্ঠিত নতুন উপাচার্য পেল রোকেয়া বিশ্ববিদ্যালয় বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু

মিঠাপুকুরে দুলাভাইকে বিয়ের দাবিতে কিশোরীর ৩দিনের অনশন

  • প্রকাশিত : রবিবার, ২ অক্টোবর, ২০২২
রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার খামার হরিপুরে দুলাভাইকে বিয়ের দাবিতে গত তিন দিন থেকে অনশন করছেন ৮ম শ্রেণির এক ছাত্রী। গত তিন দিন আগে উপজেলার খামার হরিপুর গ্রামের রফিক মিয়ার ছেলে সুজন মিয়ার (২৭) বাড়িতে এসে ওই কিশোরী বিয়ের দাবি জানায়। 

Abdullah Al Masud

রিপোর্টার

আব্দুল্লাহ আল মাসুদ 

রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার খামার হরিপুরে দুলাভাইকে বিয়ের দাবিতে গত তিন দিন থেকে অনশন করছেন ৮ম শ্রেণির এক ছাত্রী। গত তিন দিন আগে উপজেলার খামার হরিপুর গ্রামের রফিক মিয়ার ছেলে সুজন মিয়ার (২৭) বাড়িতে এসে ওই কিশোরী বিয়ের দাবি জানায়।

সম্পর্কে সুজন ওই কিশোরীর দুলাভাই হওয়ায় তাদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে। তবে সুজনের দুটি সন্তান থাকার কারণে স্থানীয়রা মেয়েটিকে বোঝানোর চেষ্টা করেন। কিন্তু মেয়েটি বিয়ের দাবিতে অনড়। সে জানায় দীর্ঘদিন থেকে সুজনের সঙ্গে তার সম্পর্ক রয়েছে। একপর্যায়ে মেয়েটি ওই বাড়িতে আত্মহত্যার চেষ্টা করলে স্থানীয়রা অসুস্থ অবস্থায় তাকে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হাসপাতালে চিকিৎসা শেষে ২৮ সেপ্টেম্বর রাতে বিষয়টি মীমাংসার উদ্দেশ্যে মিঠাপুকুর উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন সরকার তার বাড়িতে উভয়  পক্ষের অভিভাবকদের নিয়ে উঠান বৈঠক করেন। বৈঠকে উপজেলা চেয়ারম্যানকে কিশোরী মেয়েটি যেকোনো মূল্যে সুজনকে বিয়ে করার কথা জানায়।

আলোচনা শেষে কিশোরীকে তার বাবার সঙ্গে বাড়ি ফিরে যাওয়ার কথা বলা হয়। কিন্তু মেয়েটি তার বাবার সঙ্গে না গিয়ে পুনরায় বিয়ের দাবিতে সুজনের বাড়িতে অবস্থান নেয়। এখনও দুলাভাইয়ের বাড়িতেই রয়েছে সে।

এ ব্যাপারে মিঠাপুকুর থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন, ‘বিষয়টি শুনেছি, তবে এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি এখন পর্যন্ত। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক