মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু মাদক দিয়ে লাশ বানিয়ে মাদক পাচারের অভিনব কৌশল সীমান্তে নজরদারি বৃদ্ধিতে বিএসএফ ও বিজিবি বৈঠক 

নীলফামারিতে ধর্ষণের অভিযোগে আটক র‍্যাব কর্মকর্তা

  • প্রকাশিত : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
নীলফামারীর ডোমারে বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মহাবীর ব্যানার্জি নামে পুলিশের এক উপ-পরিদর্শককে (এসআই) কারাগারে পাঠানো হয়েছে।

রিপোর্টার

শফিকুল ইসলাম

নীলফামারীর ডোমারে বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মহাবীর ব্যানার্জি নামে পুলিশের এক উপ-পরিদর্শককে (এসআই) কারাগারে পাঠানো হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। অভিযুক্ত মহাবীর ব্যানার্জি বর্তমানে নারায়ণগঞ্জ জেলা র‍্যাবে কর্মরত। এর আগে তিনি ডোমার থানায় কর্মরত ছিলেন। এর আগে বিকেল গতকাল ৩টার দিকে ডোমার থানায় ধর্ষণ অভিযোগে মামলা করেন উপজেলার চিকনমাটি এলাকার ভুক্তভোগী এক গৃহবধূ।

মামলা সূত্রে জানা যায়, দাম্পত্য কলহের জেরে প্রায় এক বছর আগে (মহাবীর ডোমার থানায় কর্মরত থাকাকালীন) স্বামীর বিরুদ্ধে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন ভুক্তভোগী গৃহবধূ। বিষয়টি তদন্তের দায়িত্ব পান তৎকালীন ডোমার থানার এসআই মহাবীর। তদন্তের সুবাদে তাদের মধ্যে যোগাযোগ ও সুসম্পর্ক হয়। ছয় মাস আগে ডোমার থানা থেকে বদলি হলেও মোবাইলে তাদের যোগাযোগ অব্যাহত ছিল।

একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে গত বুধবার (৫ই সেপ্টেম্বর) রাতে ওই নারীর সাথে সহবাস করেন মহাবীর। ভুক্তভোগী গৃহবধূর থেকে জানা যায়, এর আগেও গত ২৮ই সেপ্টেম্বর রাতে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে সহবাস করেন মহাবীর।

গত বুধবার রাতের ঘটনার পর বিষয়টি বুঝতে পেরে স্থানীয়রা তাকে আটক করে। স্থানীয়রা বিষয়টি মীমাংসার জন্য বিচারে বসেছিলেন তাদের নিয়ে। কিন্তু মহাবীর বিয়েতে রাজি হননি। এ কারণে ওই গৃহবধূ থানায় মামলা করেছেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মাসুম আহমেদ বলেন, ‘খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। কথাবার্তায় মনে হয়েছে তাদের মধ্যে একটা সম্পর্ক ছিল। কিন্তু কোনো অভিভাবক না আসায় ও মহাবীর বিয়েতে রাজি না থাকায় তাদের পুলিশের কাছে সোপর্দ করা হয়।’

ডোমার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বলেন, ‘আসামি মহাবীরকে হাজির করা হলে আদালতে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। অপর দিকে ডাক্তারি পরীক্ষার জন্য ওই নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। পাশাপাশি ঘটনার তদন্ত চলমান রয়েছে।’

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক