মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু মাদক দিয়ে লাশ বানিয়ে মাদক পাচারের অভিনব কৌশল সীমান্তে নজরদারি বৃদ্ধিতে বিএসএফ ও বিজিবি বৈঠক 

খাগড়াছড়ি জেলা পরিষদ ভবন ধ্বস, নিহত ২

  • প্রকাশিত : শনিবার, ৮ অক্টোবর, ২০২২
খাগড়াছড়ি জেলা পরিষদের নির্মাণাধীন ভবনের ছাদ ধ্বসে দুই নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন এবং আরও ৫ জন আহত হয়েছেন। আজ শনিবার (৮ই অক্টোবর) বিকাল আনুমানিক সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটে।

রিপোর্টার

সাদি হোসেন শান্ত

খাগড়াছড়ি জেলা পরিষদের নির্মাণাধীন ভবনের ছাদ ধ্বসে দুই নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন এবং আরও ৫ জন আহত হয়েছেন। আজ শনিবার (৮ই অক্টোবর) বিকাল আনুমানিক সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত দুই শ্রমিক হলেন- খাগড়াছড়ি জেলা শহরের কলেজগেট এলাকার মো. আমিনের ছেলে সাজ্জাদ হোসেন ও বাগেরহাটের চিতলমারি থানার বাসিন্দা মো. সাইফুল ইসলাম।

ফায়ার সার্ভিস ও সেনাবাহিনীর উদ্ধারকর্মীদের থেকে জানা যায় জেলা পরিষদের নতুন ভবনের গ্রিলশেডের ছাদ নির্মানের সময় হঠাৎ করে ভেংগে পরে। এরপর উদ্ধারকর্মীরা এসে ছয়জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। একজন হাসপাতালে মৃত্যুবরণ করেন। তার কিছু সময় পর ঘটনাস্থল থেকেই অপর একজনের মৃত্যু দেহ উদ্ধার করেন তারা।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য কল্যাণমিত্র বড়ুয়া ও খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শানে আলম।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু বলেন, হতাহতদের পরিবারে সহযোগিতা অব্যাহত থাকবে। তিনি আরোও আশ্বস্ত করেন যে, সংশ্লিষ্ট ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে সর্বোচ্চ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ফায়ার সার্ভিসের সহকারি স্টেশন  মাস্টার রাজেশ বড়ুয়া ঘটনাটি সত্যতা জানান। তিনি এ ঘটনা সম্পর্কে বলেন, আরও কেউ চাপা পড়ে আছে কিনা জানা যায়নি। আমাদের উদ্ধারকর্মীরা কাজ করছে। কাজ শেষ না করা পর্যন্ত কিছু জানানো যাচ্ছে না।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, দুই শ্রমিকের মরদেহ খাগড়াছড়ি সদর হাসপাতালে রয়েছে। আহত বাকি নির্মাণ শ্রমিকদের হাসপাতালে চিকিৎসা চলছে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক