বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
শিরোনাম :
নতুন উপাচার্য পেল রোকেয়া বিশ্ববিদ্যালয় বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু মাদক দিয়ে লাশ বানিয়ে মাদক পাচারের অভিনব কৌশল

মিঠাপুকুরে কাঁঠেরগুড়ির চাপায় নিহত ১

  • প্রকাশিত : সোমবার, ১০ অক্টোবর, ২০২২
রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার ১২ নং মিলনপুর ইউনিয়নের লালদারপুর গ্রামে ট্রলিতে কাঠের গুড়ি বোঝাই করার সময় ভুলবশত পা‌ঁ পিছলে কাঠের নিচে চাপা পড়ে অজিত (২৫) নামের এক শ্রমিক নিহত নিহত হন ।

মিঠাপুকুর উপজেলা প্রতিনিধি

রিপন শাহরিয়ার

রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার ১২ নং মিলনপুর ইউনিয়নের লালদারপুর গ্রামে ট্রলিতে কাঠের গুড়ি বোঝাই করার সময় ভুলবশত পা‌ঁ পিছলে কাঠের নিচে চাপা পড়ে অজিত (২৫) নামের এক শ্রমিক নিহত নিহত হন ।

ঘটনাটি আজ সোমবার (১০ই অক্টোবর) সকাল আনুমানিক ৮টার দিকে ঘটে। এসময় এক‌ই গ্রামের আরও দুজন দুর্ঘটনাস্থলেই ছিলেন, যারা তার সহকর্মী। তারা হলেন সাহেব (৩৫), সাদ্দাম (২৮)। তবে তারা দুজনেই বর্তমানে সুস্থ আছেন।

নিহত অজিত (২৫) লালদারপুর ডাংরাপাড়া গ্রামের ভ্যানচালক ছাইদ মিয়ার (৬০) ছেলে। পরিবারের অন্যতম অর্থ উপার্জনকারীর এমন আকস্মিক মৃত্যুতে তাদের পুরো পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

স্থানিয় সূত্র মোঃ আকাশ আল মাহমুদ রংপুর নিউজ ৩৬৫ কে জানান, অজিত পেশায় একজন রাজমিস্ত্রী। কিন্তু গত কয়েকদিন থেকে কাজ না করায় পরিবারের খাবার ছিল না। আজ বাধ্য হয়েই তার বন্ধু সাহেব ও সাদ্দামের সাথে কাঠের গুড়ি বোঝাই করার কাজে যায়। কাঠ উপরে তোলার সময় পাঁ পিছলে কাঠের গুড়িটি অজিতের শরীরে চাপা পড়ে আহত হয়। সেখানেই কিছু প্রাথমিক চিকিৎসা দেয়া হলেও অবস্থার অবনতি হয় এবং মৃত্যুবরণ করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত অজিত ছিল পরিবারের অন্যতম অর্থ উপার্জনক্ষম ব্যক্তি। তাদের পরিবার চলতো প্রতিদিনের ইনকামের টাকায়। তার অকাল মৃত্যুতে তার পরিবার বিপগ্রস্থ হয়ে যায়।

এঘটনায় মিঠাপুকুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এবং ট্রলিটি জব্দ করতে চাইলে ১১ নং বড়বালা ইউনিয়নের চেয়ারম্যান তারিকুল ইসলাম সরকার (স্বপন), পলিরামেশ্বরপুর গ্রামের খপির, দুর্গাপুর বাজারের আউয়াল এবং ডাংরাপাড়ার হারুনুর রশিদ সহ কয়েকজন ঘটনাস্থল থেকে পুলিশকে সুপারিশ করে নিজেদের জিম্মায় শর্তসাপেক্ষে গাড়িটি রাখেন ।

এ ব্যাপারে মিঠাপুকুর থানা পুলিশ নিহতের বাবাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করেন। পরবর্তীতে তার কাছ থেকে অন্য কারো নামে মামলা না করার প্রতিশ্রুতি নিশ্চিত করে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক