বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
নতুন উপাচার্য পেল রোকেয়া বিশ্ববিদ্যালয় বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু মাদক দিয়ে লাশ বানিয়ে মাদক পাচারের অভিনব কৌশল

গঙ্গাচড়ার উপজেলার সাবেক চেয়ারম্যানের উপর প্রাণঘাতী হামলা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
রংপুরের গঙ্গাচড়া উপজেলার সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। আজ বৃহস্পতিবার (১৩ই অক্টোবর) সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

Abdullah Al Masud

ষ্টাফ রিপোর্টার

আব্দুল্লাহ আল মাসুদ

রংপুরের গঙ্গাচড়া উপজেলার সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। আজ বৃহস্পতিবার (১৩ই অক্টোবর) সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

সাবেক উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু মাথা, বুক ও হাতে আঘাতপ্রাপ্ত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন।

তিনি জানান, রংপুর থেকে নিজ গাড়িতে করে গঙ্গাচড়ায় বাড়িতে ফেরার সময় মৌলভীবাজার নামক স্থানে কয়েকজন যুবক তার গতিরোধ করে। পরে তারা রড ও লাঠিসোটা নিয়ে গাড়িতে হামলা চালায়। এ সময় কয়েকজন তাঁকে জোর করে গাড়ি থেকে নামিয়ে হত্যার উদ্দেশে আক্রমণ করে। এতে তিনি মাথা, বুক ও হাতে আঘাত পান। পরে স্থানীয় জনতার সহায়তায় তিনি রক্ষা পেয়েছেন।

আক্রমণের জন্য বাবলু তার নির্বাচনি প্রতিপক্ষকে দায়ী করেছেন। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। আসাদুজ্জামান বাবলুকে আক্রমণের ঘটনায় গঙ্গাচড়ায় উত্তেজনা বিরাজ করছে বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক