বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নতুন উপাচার্য পেল রোকেয়া বিশ্ববিদ্যালয় বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু মাদক দিয়ে লাশ বানিয়ে মাদক পাচারের অভিনব কৌশল

বেরোবিতে “আধিকার সুরক্ষা পরিষদ” এর কমিটি ঘোষণা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে কর্মরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের সমিতি সংগঠন অধিকার সুরক্ষা পরিষদের আগামী দুই বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

বেরোবি প্রতিনিধি

আল-আমিন

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে কর্মরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের সমিতি সংগঠন অধিকার সুরক্ষা পরিষদের আগামী দুই বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

ম্যানেজমেন্ট বিভাগের প্রফেসর ড. মোঃ মতিউর রহমানকে সভাপতি ও জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আলীকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট এই কমিটি আজ বৃহস্পতিবার অনুষ্ঠিত অধিকার সুরক্ষা পরিষদের সাধারণ সভায় কলা অনুষদের ডিন প্রফেসর ড. তুহিন ওয়াদুদ গঠনতন্ত্র অনুযায়ী আনুষ্ঠানিক ঘোষণা করেন।

সদস্যবৃন্দের কণ্ঠভোটে নির্বাচিত কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে প্রফেসর ড. মোঃ গাজী মাজহারুল আনোয়ার, প্রফেসর ড. তুহিন ওয়াদুদ, যুগ্ম সম্পাদক পদে এস এম আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক পদে ড. বিজন মোহন চাকী, সহ-সাংঠনিক সম্পাদক পদে মোঃ আবু তাহের মোস্তফা আল আরিফ ও মোঃ নুর আলম মিয়া, অর্থ সম্পাদক পদে সৈয়দ আনোয়ারুল আজিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মোহাঃ মাহামুদুল হক, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মোঃ মোর্শেদ উল আলম রনি, দপ্তর সম্পাদক পদে মোঃ রবিউল ইসলাম এবং সদস্য পদে ড. নিতাই কুমার ঘোষ, এইচ. এম. তারিকুল ইসলাম, মোঃ বেলাল উদ্দিন, এ. টি. জি. এম গোলাম ফিরোজ, মোঃ ফিরোজুল ইসলাম, মোঃ জাহেদুর রহমান, মোঃ মাহবুবার রহমান, মোঃ শাহীন বেগ  ও মোঃ মাসুম খান।

সভার শুরুতে জেলহত্যা দিবস উপলক্ষে সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়। এর আগে অধিকার সুরক্ষা পরিষদের উদ্যোগে জেলহত্যা দিবস উপলক্ষে জাতীয় চার নেতাসহ সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পন করা হয়।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক