মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু মাদক দিয়ে লাশ বানিয়ে মাদক পাচারের অভিনব কৌশল সীমান্তে নজরদারি বৃদ্ধিতে বিএসএফ ও বিজিবি বৈঠক 

ইসলাম ধর্ম গ্রহণ করলেন “মেরিন এল হিমার”

  • প্রকাশিত : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
বিখ্যাত রিয়েলিটি শো তারকা ও ফরাসি মডেল "মেরিন এল হিমার" ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। সম্প্রতি ইসলাম ধর্ম গ্রহণের ঘোষণা দেন এই ফরাসি রিয়েলিটি শো তারকা।

রিপোর্টার 

রিপন শাহরিয়ার

বিখ্যাত রিয়েলিটি শো তারকা ও ফরাসি মডেল “মেরিন এল হিমার” ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। সম্প্রতি ইসলাম ধর্ম গ্রহণের ঘোষণা দেন এই ফরাসি রিয়েলিটি শো তারকা।

গত শনিবার মক্কার পবিত্রতম স্থান কাবার কাছে হিজাব পরিহিত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ‌‌‌‌‌তার দেয়া একটি পোস্টে তিনি বলেন, “এই মুহূর্তে অনুভব করা সুখ এবং আবেগের তীব্রতা প্রকাশ করার জন্য যথেষ্ট শক্তিশালী কোনো শব্দ আমার জানা নেই। আমি মনে করি এই আধ্যাত্মিক যাত্রা ইনশাআল্লাহ আমাকে পথ দেখাবে এবং আমার জীবনে উন্নতি বয়ে নিয়ে আসবে।”

দক্ষিণ ফ্রান্সের বোদোর্তে ১৯৯৩ সালে মরক্কোন- মিশরিয় ও বংশোদ্ভুত মেরিন এল হিমার ও ওশেন এল হিমার যমজ দুই বোন জন্মগ্রহণ করেন। হিমার বেড়ে উঠেছেন তার সৎ বাবার কাছে। মূলত তিনি তার নিজের বাবা সম্পর্কে গবেষণা ও তারা কোথা থেকে এসেছেন সকল দিক গবেষণা করার সময় ইসলামের ছায়াতলে প্রবেশ করেন এবং ইসলাম ধর্ম গ্রহণ করেন।

বিখ্যাত এই তারকা ফ্রান্সের রিয়েলিটি টিভি শো “লেস প্রিন্সেস অ্যাটলেস প্রিন্সেস ডি ল’আমোর” তে অভিনয় করেছিলেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে হিমারের অনুসারী প্রায় ১৫ লাখ সেখানে তিনি তার শাহাদা পাঠের ভিডিও পোস্ট করেন। তার এই ধর্মান্তরিত ভক্ত ও অনুসারীরা ইতিবাচক হিসেবেই দেখছেন। এজন্য তিনি তার ভক্ত অনুসারীদের ধন্যবাদ জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক