বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
নতুন উপাচার্য পেল রোকেয়া বিশ্ববিদ্যালয় বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু মাদক দিয়ে লাশ বানিয়ে মাদক পাচারের অভিনব কৌশল

শ্বশুরের বাড়িতে জামাইয়ের আত্মহত্যা

  • প্রকাশিত : শনিবার, ১২ নভেম্বর, ২০২২

রিপন শাহরিয়ার, মিঠাপুকুর রংপুর

রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার ৬নং কাফ্রিখাল ইউনিয়নের বুজরুক মহদীপুরে শ্বশুরের বাড়িতে স্ত্রীর সাথে অভিমান করে আবদুল্লাহ(২৩) নামে যুবকের ফাঁসিতে ঝুলন্ত মরাদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

আজ শনিবার বিকাল চারটায় নিহত আব্দুল্লাহর শশুর নুরুন্নবী মিয়ার বাড়ির নিজ শয়নকক্ষ থেকে মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়সূত্রে জানা যায়- এক বছর আগে নুরুন্নবী মিয়ার মেয়ে নুপুর(১৭)এর সাথে পারিবারিকভাবেই বিবাহ সম্পন্ন হয় । বিয়ের পর থেকেই শ্বশুর বাড়িতে বসবাস করছিলেন আবদুল্লাহ । এবং সেখানেই চায়ের দোকানে কাজ করত সে। গতকাল শুক্রবার উপজেলার দূর্গাপুর ইউনিয়নের ঢোলার বাজার আদিবাসী পাড়ায় মামাতো বোনের বিয়ে খেতে গিয়ে তাদের স্বামী- স্ত্রীর কথা কাটাকাটি ও ঝগড়া হয়।শনিবার আজ শনিবার তার শাশুড়ি বাড়িতে ফিরে জামাইয়ের ঝুলন্ত লাশ দেখে চিৎকার করেন।পরে এলাকাবাসী বিষয়টি থানায় অবগত করেন।

এ ব্যাপারে কাফ্রিখাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন (মাস্টার) বলেন- আব্দুল্লাহর পৈতৃক নিবাস উপজেলার ইমাদপুর ইউনিয়নের রহমতপুর এলাকায়। কিন্তু সে বিয়ের পর থেকে তার শ্বশুর বাড়িতে অবস্থান করছিল। হঠাৎ কি কারণে ফাঁসি লাগিয়েছে তা এখনও জানা যায়নি।

এ ঘটনায় মিঠাপুকুর থানার উপ-পুলিশ পরিদর্শক এরশাদ জানান; প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এটি আত্মহত্যা।কারণ তার শরীরে কোন রকম আঘাতের চিহ্ন পাওয়া যায়নি এবং পরিবারের পক্ষে কেউ এখনও অভিযোগ করেননি। তবুও মৃত্যুর প্রকৃত কারণ জানার জন্য মরদেহের ময়না তদন্ত করা হবে।এ ঘটনায় মিঠাপুকুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক