মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু মাদক দিয়ে লাশ বানিয়ে মাদক পাচারের অভিনব কৌশল সীমান্তে নজরদারি বৃদ্ধিতে বিএসএফ ও বিজিবি বৈঠক 

বেরোবি স্পোর্টস অ্যাসোসিয়েশনের হাল ধরলেন আদনান-মাহফুজ

  • প্রকাশিত : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় স্পোর্টস অ্যাসোসিয়েশনের (ব্রুসা) নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী রুবেল হোসন আদনান ও সাধারণ সম্পাদক হিসেবে মার্কেটিং বিভাগের সাদাত মাহফুজ কে নির্বাচিত করা হয়েছে।

বেরোবি প্রতিনিধি

আল আমিন

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় স্পোর্টস অ্যাসোসিয়েশনের (ব্রুসা) নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী রুবেল হোসন আদনান ও সাধারণ সম্পাদক হিসেবে মার্কেটিং বিভাগের সাদাত মাহফুজ কে নির্বাচিত করা হয়েছে।

আজ সোমবার (২১ই নভেম্বর) বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় স্পোর্টস অ্যাসোসিয়েশনের (ব্রুসা) প্রধান উপদেষ্টা সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ইলিয়াস সাব্বির ও প্রতিষ্ঠাতা ও ছাত্র উপদেষ্টা আল কিবরিয়া হিটলার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হচ্ছেন সহ-সভাপতি সাকিব মিয়া, রোজ ইসলাম, হিরন্ময় রায়, ফারহানা সেতু, আরিফ বাপ্পি, নাসিম বিল্লাহ, রেজয়ানুল ইসলাম নিলয়, রেজওয়ান উল আনাম তন্ময়, ফজলে রাব্বী।

যুগ্ন-সাধারণ সম্পাদক হিসেবে রিয়াদ হোসেন, শাহারিয়ার কবির আব্দুল্লাহ, আবরার শাকিল, সুজন মোল্লা, সুয়াইব শাহীন, ফারুক হোসেন, শাহজাহান আলী, রুবায়েত ফেরদৌস আলিফ, সোহেল রানা। দপ্তর সম্পাদক হিসেবে পার্থ বাবু শুভ, তথ্য ও প্রকাশনা সম্পাদক রুবেল হোসেন।

উল্লেখ্য, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় স্পোর্টস অ্যাসোসিয়েশন (ব্রুসা) বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের খেলাধুলা পরিচালনায় সহায়তা করা এবং ক্যাম্পাসে টুর্নামেন্ট আয়োজন করে খেলাধুলার চর্চা অব্যাহত রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক