মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু মাদক দিয়ে লাশ বানিয়ে মাদক পাচারের অভিনব কৌশল সীমান্তে নজরদারি বৃদ্ধিতে বিএসএফ ও বিজিবি বৈঠক 

পরাজয় দিয়ে শুরু আর্জেন্টিনার কাতার বিশ্বকাপ

  • প্রকাশিত : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
বিশ্বকাপ জয়ের আশা নিয়ে মরু দেশে আসে আর্জেন্টিনা। কিন্তু প্রথম খেলায় আশাহত হয় দলটি। সৌদি আরবের বিপক্ষে বাংলাদেশ সময় সাড়ে ৪টায় শুরু হওয়া খেলায় ২-১ গোলে পরাজিত হয় আর্জেন্টিনা।

রিপোর্টার 

সাদি হোসেন শান্ত

বিশ্বকাপ জয়ের আশা নিয়ে মরু দেশে আসে আর্জেন্টিনা। কিন্তু প্রথম খেলায় আশাহত হয় দলটি। সৌদি আরবের বিপক্ষে বাংলাদেশ সময় সাড়ে ৪টায় শুরু হওয়া খেলায় ২-১ গোলে পরাজিত হয় আর্জেন্টিনা।

প্রথম খেলায় যে এমন হবে তা আশা করতে পারেনি মেসি-মারতিনেজরা। স্বপ্ন যেন দুস্বপ্নে পরিনত  হলো। নিজেদের প্রথম ম্যাচেই সৌদি আরবের কাছে হতাশাজনক  হার।

দুর্বল আক্রমন আর অফসাইডের তাড়ায় সৌদি আরবের সামনে দাঁড়াতেই পারেনি আর্জেন্টিনা। ফলাফল হার দিয়ে শুরু আর্জেন্টিনার বিশ্বকাপ যাত্রা। এছাড়া টানা ৩৬ ম্যাচ জয়ের পর হারের মুখ দেখলো লাতিন আমেরিকার দেশ আর্জেন্টিনা।

আজ মঙ্গলবার “সি” গ্রুপের প্রথম ম্যাচের সৌদি আরবের কাছে ২-১গোলে হারে আর্জেন্টিনা। সৌদি আরবের হয়ে দলের পক্ষে গোল করেন সালেহ আল শেহরি ও সালেম আল দাওসারি। আর্জেন্টিনার হয়ে গোল করেন লিওনেল মেসি। এই গ্রুপের অন্যান্য দল হলো পোল্যান্ড ও মেক্সিকো।

সকল সমর্থক সহ খেলোয়াড়দের স্বপ্ন যেন ভেঙ্গে যায় প্রথম খেলায়। ভালো দল হওয়ায় অনেক বেশি প্রত্যাশা ছিল সকলেরই। সব মিলিয়ে আর্জেন্টাইন খেলোয়াড় ও সমর্থনকারীরা একেবারেই আশাহত হয়ে পড়েন।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক