শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
দীর্ঘ এক যুগ পর অফিস উদ্বোধন করল রংপুর মহানগর ছাত্রশিবির ৫ লক্ষ টাকার মেধা বৃত্তি দেওয়ার ঘোষনা করেন কিশোরকন্ঠ ফাউন্ডেশন,রংপুর। মহানবী (সা.) নিয়ে কটুক্তির প্রতিবাদে বেরোবিতে মানববন্ধন বেরোবিকে সেন্টার অব এক্সিলেন্স হিসেবে গড়ে তোলা হবে: উপাচার্য বেরোবিতে বিভিন্ন প্রশাসনিক দায়িত্বে ৫ শিক্ষক ভারতে হযরত মুহাম্মদ (সাঃ)-কে নিয়ে কটুক্তির প্রতিবাদে রংপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয় বাংলাদেশ জামায়াতে ইসলামী চন্দনপাট ইউনিয়ন শাখা আয়োজিত সিরাতুন্নবী সাঃ অনুষ্ঠিত। অনিয়ম ও দূর্নীতি রুখতে খেলার মাঠ দেয়ার প্রস্তাব;পাগলপীর স্কুল গভর্নিং বডির ফের পাঠদানে ফিরছে বেরোবি, জানাগেল তারিখ  সদর উপজেলায় জামাতের সিরাতুন্নবী (সা.) অনুষ্ঠিত

ফাটল ধরেছে রাজ-পরীর সংসারে

  • প্রকাশিত : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
গত কয়েক মাস ধরেই গুঞ্জন চলছিল দেশের আলোচিত সমালোচিত চলচ্চিত্র  তারকা নায়িকা পরী মনি ও শরিফুল রাজের সম্পর্ক অবনতির। এবার পরী মনি নিজেই জানালেন তাদের বৈবাহিক সম্পর্ক ফাটলের বিষয়টি
রিপোর্টার 
রিপন শাহরিয়ার
গত কয়েক মাস ধরেই গুঞ্জন চলছিল দেশের আলোচিত সমালোচিত চলচ্চিত্র  তারকা নায়িকা পরী মনি ও শরিফুল রাজের সম্পর্ক অবনতির। এবার পরী মনি নিজেই জানালেন তাদের বৈবাহিক সম্পর্ক ফাটলের বিষয়টি।
শুক্রবার (৩০ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টায় পরী তার ফেইসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেন। সেখানেই রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের স্পষ্ট ইঙ্গিত দিয়েছেন পরী।
পরী তার স্ট্যাটাসে লিখেছেন, “হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই”।
এর আগে গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার সেটে দুজনের পরিচয় ও প্রেম  হয়।  গতবছর (২০২১) সালের ১৭ অক্টোবর শরিফুল রাজকে গোপনে বিয়ে করেন পরী। এবং চলতি বছরের ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা ও বিবাহের বিষয়টি প্রকাশ্যে আনেন তারা ৷পরে ২২ জানুয়ারি তারা পুনরায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। গত ১০ আগস্ট রাজধানীর একটি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন পরী। সন্তানের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক