শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
ফের পাঠদানে ফিরছে বেরোবি, জানাগেল তারিখ  সদর উপজেলায় জামাতের সিরাতুন্নবী (সা.) অনুষ্ঠিত নতুন উপাচার্য পেল রোকেয়া বিশ্ববিদ্যালয় বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা দিলো “ব্লাড ও রিড ফাউন্ডেশন”

  • প্রকাশিত : রবিবার, ১ জানুয়ারি, ২০২৩
মিঠাপুকুরে এস এস সি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো ব্লাড ও রিড নামক একটি স্বেচ্ছাসেবী সংগঠন।
স্থানীয় প্রতিনিধি
রিপন শাহরিয়ার
মিঠাপুকুরে এস এস সি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো ব্লাড ও রিড নামক একটি স্বেচ্ছাসেবী সংগঠন।
আজ শনিবার (৩১ ডিসেম্বর) রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার মির্জাপুর উচ্চ বিদ্যালয়ে  আয়োজন করা হয় এ অনুষ্ঠানটির।
উক্ত অনুষ্ঠানে সাধারণ শিক্ষার্থীদের মাঝে উৎসাহ, উপদেশ ও দিকনির্দেশনা মুলক বক্তব্য রাখেন সংগঠনের পরিচালক রাশেদুজ্জামান রাহাত ও অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা। পরে ফুল ও শিক্ষামূলক উপহার সামগ্রী হাতে তুলে দেওয়া হয় চলতি বছরের এস এস সি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের।
এসময় উপস্থিত ছিলেন ব্লাড ও রিড সংগঠনের পরিচালক রাশেদুজ্জামান রাহাত, মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম, মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিছুর রহমান, ইমাদপুর এফ ইউ ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মিজানুর রহমান সহ আরো অনেকে।
জানা যায়, “ ব্লাড ও রিড ফাউন্ডেশন” নামক এই সংগঠনটি সারাবছরই দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ, মেধাবীদের সংবর্ধনা, জরুরি ভিত্তিতে সেচ্ছায় রক্তদান সহ নানাবিধ সামাজিক কার্য সম্পাদন করে থাকে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক