মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু মাদক দিয়ে লাশ বানিয়ে মাদক পাচারের অভিনব কৌশল সীমান্তে নজরদারি বৃদ্ধিতে বিএসএফ ও বিজিবি বৈঠক 

মিঠাপুকুরে বড়বালা ইউনিয়নের সকল মুয়াজ্জিনকে উপহার প্রদান

  • প্রকাশিত : রবিবার, ১৫ জানুয়ারি, ২০২৩
রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার ১১ নং বড়বালা ইউনিয়নের তরুণ যুব সংঘের উদ্যোগে আজ রোববার (১৫ জানুয়ারি)
স্থানীয় প্রতিনিধি 
রিপন শাহরিয়ার 
রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার ১১ নং বড়বালা ইউনিয়নের তরুণ যুব সংঘের উদ্যোগে আজ রোববার (১৫ জানুয়ারি) এক বিশাল তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হয়। এতে অত্র ইউনিয়নের সকল মসজিদের মুয়াজ্জিনদের উপহার সামগ্রী প্রদান করে সংবর্ধনা দেওয়া হয়।
এ সময় বড়বালা ইউনিয়ন চেয়ারম্যান তারিকুল ইসলাম সরকার (স্বপন) সকল মুয়াজ্জিনদের হাতে উপহার সামগ্রী তুলে দেন। এতে তিনি বলেন, “আমরা এমন শান্তিপূর্ণ বাংলাদেশ চাই, যেখানে এখন এর মতই শান্তি থাকবে। সকলে মিলেমিশে এই বাংলাদেশ তৈরি করতে হবে।”
এপর্যায়ে তিনি তাফসীরুল কুরআন মাহফিলের শান্তিপূর্ণ পরিবেশের কথা উল্লেখ করে বলেন, “এটি অন্য কোনো সমাবেশ হলে নানা ধরণের বিশৃঙ্খলা সৃষ্টি হতো। কুরআনের মাহফিল হওয়ায় এতে কোনো বিশৃঙ্খলা নেই। সকলেই শান্তিপূর্ণ পরিবেশে একত্রে মিলেমিশে আছি।”
উল্লেখ্য উক্ত মাহফিলে মুফতি মাওলানা জাহাঙ্গীর রহমানের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন হযরত মাওলানা জহিরুল ইসলাম জিহাদী । তিনি বর্তমান সমাজের ভয়াবহ পরিস্থিতি ও এর থেকে বাঁচার উপায় সম্পর্কে আলোচনা করেন।
জানা যায়, এর আগে গত ২রা নভেম্বর ইউনিয়নের রানু সরকার ও বেলায়েত হোসেন নামের দুই যুবক মাহফিল ও এই ব্যাতিক্রমি আয়োজনের উদ্যোগ গ্রহণ করেন। পরে এ বিষয়ে তরুণ যুব সংঘের সাথে আলোচনা করলে সকলের সাড়া ও সমর্থন পান। পরে তরুণ যুব সংঘের সকল সদস্য  ও জনসাধারণের সার্বিক সাহায্য সহযোগীতায় অনুষ্ঠিত হয় মুয়াজ্জিনদের সংবর্ধনা ও তাফসিরুল কুরআন মাহফিল।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক