বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নতুন উপাচার্য পেল রোকেয়া বিশ্ববিদ্যালয় বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু মাদক দিয়ে লাশ বানিয়ে মাদক পাচারের অভিনব কৌশল

মিঠাপুকুরে ছড়ান কলেজের নবীনবরণ অনুষ্ঠিত

  • প্রকাশিত : বুধবার, ১ ফেব্রুয়ারি, ২০২৩
রংপুর জেলার মিঠাপুকুর উপজেলায় অবস্থিত ছড়ান ডিগ্রি কলেজ। আজ বুধবার (১লা ফেব্রুয়ারী) এক জমকালো আয়োজনে ২০২২-২৩ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির ও ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (পাশ)

স্থানীয় প্রতিনিধি 

রিপন শাহরিয়ার

রংপুর জেলার মিঠাপুকুর উপজেলায় অবস্থিত ছড়ান ডিগ্রি কলেজ। আজ বুধবার (১লা ফেব্রুয়ারী) এক জমকালো আয়োজনে ২০২২-২৩ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির ও ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (পাশ) শ্রেণির ভর্তিকৃত নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নিয়েছে ছড়ান ডিগ্ৰি কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে উক্ত কলেজ।

উক্ত অনুষ্ঠানে জনাব মেজবাহুর রহমান (মঞ্জুর) সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে  উপস্থিত ছিলেন মিঠাপুকুর উপজেলার সাংসদ পুত্র ও বাংলাদেশ আওয়ামীলীগ প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য জনাব রাশেক রহমান। তিনি নবীন শিক্ষার্থীদের হাতে ফুল দিয়ে বরণ করেন। পরে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা অর্জনে‌ উপদেশ মূলক বক্তব্য রাখেন।

এসময় তিনি বলেন “জীবনে সফলতা পেতে হলে, স্বপ্ন দেখতে হবে।”এছাড়াও তিনি নতুন শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন। পরে স্থানীয় শিক্ষাপ্রতিষ্ঠান গুলোতে ক্রীড়া সামগ্রী ফুটবল,ভলিবল বিতরণ করেন।

এসময় সভাপতির বক্তব্যে জনাব মেজবাহুর রহমান মঞ্জু  বলেন, “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীন সার্বভৌম বাংলাদেশ উপহার দিয়েছেন। বর্তমান সরকারের হাত ধরে এগিয়ে যাচ্ছে শিক্ষা, নারী শিক্ষার উন্নয়ন, প্রযুক্তির উন্নয়ন হয়েছে। আমাদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হতে হবে।”

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অত্র কলেজ প্রতিষ্ঠাতা জনাব তোফাজ্জল হোসেন, মোজাম্মেল হক মিন্টু মিয়া, সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ মিঠাপুকুর উপজেলা শাখা, ১১ নং বড়বালা ইউনিয়নের চেয়ারম্যান জনাব তারিকুল ইসলাম সরকার (স্বপন) সহ আরও গন্য মান্য ব্যাক্তিবর্গ।

নতুন শিক্ষার্থীরাও এতে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করে। তারা মনে করে এরুপ আয়োজন তাদের শিক্ষা জীবনে আশানুরূপ সাফল্য অর্জন করতে সাহায্য করবে।

নবীন শিক্ষার্থীদের বরণ পর্ব শেষ হলে পরে স্থানীয় ও জাতীয় পর্যায়ের আমন্ত্রিত শিল্পীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক