বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নতুন উপাচার্য পেল রোকেয়া বিশ্ববিদ্যালয় বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু মাদক দিয়ে লাশ বানিয়ে মাদক পাচারের অভিনব কৌশল

বাজি ধরে নদীতে ঝাঁপ, পাঁচদিন পর লাশ উদ্ধার

  • প্রকাশিত : শুক্রবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৩
রংপুরের কুড়িগ্রামে ভুরুঙ্গামারী উপজেলায় বন্ধুদের সঙ্গে বাজি ধরে দুধকুমার নদে ঝাঁপ দিয়ে নিখোঁজ হওয়া যুবক বাবুল মিয়ার লাশ উদ্ধার করেছে

স্থানীয় প্রতিনিধি 

জুবাইর জিহাদী

রংপুরের কুড়িগ্রামে ভুরুঙ্গামারী উপজেলায় বন্ধুদের সঙ্গে বাজি ধরে দুধকুমার নদে ঝাঁপ দিয়ে নিখোঁজ হওয়া যুবক বাবুল মিয়ার লাশ উদ্ধার করেছে পুলিশ। পাঁচদিন পর যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

নিখোঁজের পাঁচদিন পর শুক্রবার (১০ই ফেব্রুয়ারী) বেলা ১১টার দিকে দুধকুমার নদের সামাদের ঘাট এলাকা থেকে ঐ যুবকের লাশ উদ্ধার করা হয়। এর আগে, বাবুল মিয়া গত ৫ই ফেব্রুয়ারি রাতে ৫০০ টাকা বাজি ধরে দুধকুমার নদে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন। মৃত বাবুল মিয়া ভুরুঙ্গামারী উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের মাওলানা পাড়ার আনিছ আলীর ছেলে।

স্থানীয় ইউপি সদস্য আবু সায়াদাত মো. বজলুর রহমান সাদ্দাম জানান, “শুক্রবার বেলা ১১টার দিকে দুধকুমার নদের সামাদের ঘাট এলাকায় বাবুলের লাশ ভাসতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।”

উল্লেখ্য যে, গত ৫ই ফেব্রুয়ারি রাতে ফুফাতো ভাইয়ের বিয়েতে বরযাত্রী হিসেবে যান বাবুল। রাত সাড়ে ১১টার দিকে বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে নৌকাযোগে দুধকুমার নদ পার হওয়ার সময় বাবুল বন্ধুদের সঙ্গে সাঁতরে যাওয়ার বাজি ধরেন। এরপর ৫০০ টাকা বাজিতে নদীতে ঝাঁপ দেন তিনি। কিছু দূর সাঁতরে যাওয়ার পর প্রচণ্ড স্রোতে পানিতে তলিয়ে যান বাবুল। খবর পেয়ে ভূরুঙ্গামারী থানা পুলিশ ও রংপুর ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল উদ্ধার কাজে অংশ নেয়।

ভূরুঙ্গামারী থানার ওসি নজরুল ইসলামের কথা বলে জানা যায়, “লাশের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।”

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক