বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নতুন উপাচার্য পেল রোকেয়া বিশ্ববিদ্যালয় বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু মাদক দিয়ে লাশ বানিয়ে মাদক পাচারের অভিনব কৌশল

রংপুরে ভুট্টাক্ষেতে মিলল বস্তাবন্দি লাশ

  • প্রকাশিত : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩

 

স্থানীয় প্রতিনিধিঃ

তোফায়েল আহম্মাদ

ভুট্টাক্ষেতে থেকে বস্তাবন্দী অবস্থায় মন্দেল মিয়া (৫৫) নামের এক কবিরাজের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার (২৮ এপ্রিল) বিকেল চারটা নাগাদ রংপুর সদরের লাহিড়ীর হাট এলাকায় একটি ভুট্টাক্ষেত থেকে মরদেহ উদ্ধার করে কোতোয়ালী সদর থানা পুলিশ। পরে উদ্ধারকৃত মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

স্থানীয় এবং পরিবারের দেয়া তথ্য মতে,‌উদ্ধারকৃত লাশটি রংপুর সদর উপজেলার চন্দনপাঠ ইউনিয়নের ইশ্বরপুর সর্দারপাড়া গ্রামের মন্দেল মিয়া (৫৫) নামের এক ব্যক্তির। তিনি পেশায় ছিলেন একজন গ্রাম্য কবিরাজ।

এদিকে পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান নিহত মন্দেল মিয়ার পরিবার।

এ বিষয়ে, রংপুর কোতয়ালী সদর থানার ওসি সুশান্ত কুমার রায় বলেন, “স্থানীয়দের কাছ থেকে ভুট্টাক্ষেতে একটি বস্তাবন্দী লাশের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমরা একটি সাদা বস্তাবন্দী লাশ উদ্ধার করি। লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরির পর ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । তবে কে বা কারা তাকে হত্যা করে এভাবে বস্তাবন্দী করে রেখেছে সে বিষয়ে তদন্ত শুরু হয়েছে”।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক