বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নতুন উপাচার্য পেল রোকেয়া বিশ্ববিদ্যালয় বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু মাদক দিয়ে লাশ বানিয়ে মাদক পাচারের অভিনব কৌশল

মিঠাপুকুরে গোসল করতে নেমে প্রাণ গেল যুবকের

  • প্রকাশিত : শনিবার, ১০ জুন, ২০২৩

রিপোর্টারঃ

রিপন শাহরিয়ার 

 

রংপুরের মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ি কলেজ মাঠে ক্রিকেট খেলা শেষে একটি পুকুরে গোসল করতে নেমে ফাাতিন জামান (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

আজ শনিবার (১০ই জুন) দুপরে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের শঠিবাড়ি এলাকায় ক্রিকেট খেলা শেষে শঠিবাড়ী মৎস্য আড়তের পুকুরে গোসল করতে গিয়ে ঘটনা ঘটে।

জানা যায়, ক্রিকেট খেলা শেষে গরমের কারনে বন্ধুরাসহ মৎস্য আড়ৎতের পুকুরে গোসল করতে যায় সে। ভালো সাঁতার না জানার কারণে সে হাবুডুবু খায়। পরে তার বন্ধুরা তাকে উদ্ধার করে শারিরীক অবস্থার অবনতি হলে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এ বিষয়ে, মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, “পুলিশ ও পরিবারের সদস্যগণ দুপুর ১২ টা নাগাদ ফাতিনকে হাসাপাতালে নিয়ে আসলে দ্রুত ইসিজি করা হয়। ইসিজি করার পর তার কোন ব্লাড সঞ্চালন না করায় তাকে মৃত্যু ঘোষণা কর হয়”।

শঠিবাড়ী হাটের ফাতিন স্টুডিও এর মালিক বিশিষ্ট ঠিকাদার আখতারুজ্জামান মিলনের একমাত্র ছেলে ছিল ফাতিন।

মিঠাপুকুর থানার এসআই শাহীন জানান, “ফাতিন সাঁতার ভালো না জানার কারণে পানিতে ডুবে যায়। মিঠাপুকুর হাসপাতালে নিয়ে আসার পথিমধ্যে সে মারা যায়”।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক