বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
নতুন উপাচার্য পেল রোকেয়া বিশ্ববিদ্যালয় বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু মাদক দিয়ে লাশ বানিয়ে মাদক পাচারের অভিনব কৌশল

মিঠাপুকুরে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ,‌‌ গ্রেফতার১

  • প্রকাশিত : রবিবার, ১৮ জুন, ২০২৩

মিঠাপুকুর প্রতিনিধিঃ
রিপন শাহরিয়ার

রংপুরের মিঠাপুকুর উপজেলায় ৭ম শ্রেনি পড়ুয়া এক মাদরাসা ছাত্রীকে জোরপূর্বক অসামাজিক কার্যকলাপে‌ বাধ্য‌ এবং তা ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালের (ছড়িয়ে দেওয়ার) ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার (১৭ই জুন) অভিযুক্ত লেবু মিয়া (৩২) কে গ্রেফতার করেছে মিঠাপুকুর থানা পুলিশ। সে উপজেলার কাফ্রিখাল ইউনিয়নের পিরোজপুর গ্রামের এমদাদুল (এন্দা) মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার কাফ্রিখাল ইউনিয়নের মিয়ারহাট বাজারে অভিযুক্ত লেবু মিয়ার একটি কসমেটিকস (প্রসাধনী) এর দোকান আছে। এবং বাজারের পাশেই একটি প্রাইভেট সেন্টারে পড়াশোনা করতেন স্থানীয় একটি মাদরাসার ৭ম শ্রেণিতে পড়ুয়া ওই কিশোরী মেয়ে।

জানা‌ যায়, ১২ বছর বয়সী ওই ছাত্রী প্রায় ৩ মাস আগে প্রাইভেট পড়া শেষে বান্ধবীদের সাথে লেবু মিয়ার কসমেটিকসের দোকানে গেলে দোকানদার লেবুর ওই ছাত্রীর উপর কু-নজর পড়ে। সে সুযোগ বুঝে মেয়েটিকে তার দোকানের ভিতরে ডেকে নিয়ে তার ইচ্ছের বিরুদ্ধে শরীরের বিভিন্ন জায়গায় হাত দেওয়াসহ জোরপূর্বক চুমু খায়, এবং সেই ভিডিও ধারণ করে রাখে কসমেটিকস দোকানদার লেবু। এরপর সেই ভিডিও ভাইরালের (ছড়িয়ে দেওয়ার) ভয় দেখিয়ে ওই ছাত্রীকে আবারও তার দোকানে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এমনকি আবারও ভিডিও ধারণ করে রাখে। এভাবেই ওই কিশোরীকে ভিডিও ভাইরাল করার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে সে।

সবশেষ গত বৃহস্পতিবার (১৫ই জুন) বিকেলে ওই ছাত্রী প্রাইভেট শেষে বাড়ি ফেরার পথে লেবু ওই কিশোরীর ভিডিও ডিলেট করার আশ্বাস দিয়ে নিজ বাড়িতে ডেকে নিয়ে যায়। সেদিন প্রচন্ড ঝড়-বৃষ্টির সুযোগ নিয়ে সারারাতধরে ওই ছাত্রীর উপর নির্মম নির্যাতন চালায় ধর্ষক লেবু।

এদিকে স্বজনরা, মেয়েকে না পেয়ে সারারাত ধরে খুজতে থাকে। বিভিন্ন আত্মীয়ের বাড়িতে খোজাখুজি করেও মেয়েকে নিয়ে চিন্তিত হয়ে পড়েন। কিন্তু পরদিন সকালে বিকল্প পথে ওই মাদরাসা ছাত্রীকে তার বাড়িতে পৌঁছে দেয় অভিযুক্ত ধর্ষক লেবু। এরপর নির্যাতনের শিকার শিশুটির কাছে সারারাত কোথায় ছিল জানতে চাইলে মেয়েটি পরিবারের লোকজনকে সবকিছু খুলে বলেন।

এ ঘটনায় ধর্ষণের শিকার স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে মিঠাপুকুর থানায় মামলা করেছেন।পরে শনিবার (১৭ই জুন) বিকালে লেবু মিয়াকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে মিঠাপুকুর থানা পুলিশ।

নির্যাতনের শিকার ঐ ছাত্রীর বাবা জানান, “একজন বাবা হয়ে মেয়ের এমন ঘটনা আমার ভিতরটা দুমড়েমুচড়ে দিয়েছে। আমার মেয়ে ছোট অবুঝ আমি এর কঠিন বিচার চাই। মামলা করার পর লেবুর লোকজন নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছে। আমাদের গ্রাম ছাড়া করার হুমকি দিচ্ছে। আমরা গরীব ন্যায্য বিচারের জন্য পুলিশসহ সকলের সহযোগিতা চাই”।

এঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এলাকাবাসীর দাবি, বাবার বয়সী পুরুষ হয়ে মেয়েটির সাথে এহেন কার্যকলাপের দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসি চান তারা।

এ বিষয়ে মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, “বিষয়টি জানার সাথে সাথেই লেবু মিয়াকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। মেয়েটিকে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। আইনগত ব্যবস্থা চলমান রয়েছে”।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক