মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু মাদক দিয়ে লাশ বানিয়ে মাদক পাচারের অভিনব কৌশল সীমান্তে নজরদারি বৃদ্ধিতে বিএসএফ ও বিজিবি বৈঠক 

সদ্যপুষ্করিনী পাবলিকিয়ান ফোরামের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত

  • প্রকাশিত : রবিবার, ২ জুলাই, ২০২৩

স্থানীয় প্রতিনিধি

তোফায়েল আহমেদ 

রংপুর সদর উপজেলার সদ্যপুষ্করিনী ইউনিয়নের সদ্যপুষ্করিনী পাবলিকিয়ান ফোরাম (এসপিএফ) এর উদ্যোগে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় স্থানীয় মজিদা খাতুন মহিলা মহাবিদ্যালয়ের অডিটোরিয়ামে। ঈদ পূর্ণমিলনী উপলক্ষে আবৃত্তি,প্রবন্ধ উপস্থাপন, কুইজ প্রতিযোগিতা, সংবর্ধনা ও বৃক্ষরোপণ কর্মসূচি সহ নানা আয়োজনে পালন করা হয়।

সদ্যপুষ্করিনী পাবলিকিয়ান ফোরামের সভাপতি ও গ্রীন ইউনিভার্সিটির সহকারী অধ্যাপক শামিম মন্ডলের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদ্যপুষ্করিনী পাবলিকিয়ান ফোরামের প্রধান উপদেষ্টা ও অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব শওকত আলী। প্রধান মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সদ্যপুষ্করিনী পাবলিকিয়ান ফোরামের উপদেষ্টা ও অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব কালীরঞ্জন বর্মণ।

অনুষ্ঠানে সদ্যপুষ্করিণী ইউনিয়নের বিভিন্ন স্কুল, কলেজের প্রায় ৩০০ জন শিক্ষার্থী ও ২০ জন শিক্ষক উপস্থিত ছিলেন। সেখানে শিক্ষার্থীরা তাদের বিভিন্ন চাওয়া পাওয়ার কথা বলেন এবং শিক্ষকগণ বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

সভাপতির বক্তব্যে জনাব মোঃ শামিম মণ্ডল বলেন, “আগামী কয়েক বছরের মধ্যে আমরা আমাদের ইউনিয়নের শিক্ষার্থীদের মধ্যে আরো অনেক শিক্ষার্থীদের মধ্যে থেকে পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া দেখতে চাই, মা বাবার স্বপ্ন পূরণ করতে হলে নিজেদের স্বপ্নকে আরও বড় করে দেখতে হবে।”

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, “সদ্যপুষ্করিণী ইউনিয়নের শিক্ষার্থীদের আরো অনেক দূর এগিয়ে যেতে হবে। নিজ জন্মভূমির প্রতি নিজ দেশের প্রতি দায়িত্ববান হতে হলে নিজেদের সুশিক্ষিত হতে হবে।”

অনুষ্ঠানের শেষাংশে সদ্যপুষ্করিনী যুব স্পোর্টিং ক্লাবের ক্ষুদে ফুটবলারদের মাঝে ফুটবল ক্রেস্ট এবং উপস্থিত সকল শিক্ষার্থীর মাঝে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন ফোরামের কোষাধ্যক্ষ জনাব দুলাল মিয়া, ফোরামের সম্পাদক শাহারিয়া সৌরভ, সহ সম্পাদক ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক রুমোনসহ প্রমুখ ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক