মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ রংপুর সদর উপজেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উলিপুরের হাতিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে বিশাল সাধারণ সভা রাধাকৃষ্ণপুর ডিগ্রী মহাবিদ্যালয়ের লেকচারার দেলোয়ার হোসেন মেয়াদউত্তীর্ণ কমিটির ভুয়া নিয়োগ নিয়ে দীর্ঘ ৯ বছর কলেজ পরিচালনা। ‘স্বৈরাচারী সরকার হেফাজতের ৩ শীর্ষ নেতাকে নির্মমভাবে হত্যা করেছে’ গুলিবিদ্ধ শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহযোগিতা প্রদান করেন ছাত্রশিবিরের গাইবান্ধা জেলা শাখা কুড়িগ্রামে চার শহীদ পরিবারের মাঝে জামায়াতের ৮ লক্ষ টাকা বিতরণ। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বদরগন্জে ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু মাদক দিয়ে লাশ বানিয়ে মাদক পাচারের অভিনব কৌশল সীমান্তে নজরদারি বৃদ্ধিতে বিএসএফ ও বিজিবি বৈঠক 

রসিক মেয়রের সাধারণ জনগণের সাথে মতবিনিময় সভা

  • প্রকাশিত : সোমবার, ৩ জুলাই, ২০২৩

স্থানীয় প্রতিনিধি

সাদি হোসেন

রংপুর সিটি কর্পোরেশনের (রসিক) মাননীয় মেয়র জনাব মো: মোস্তাফিজুর রহমান রাস্তা ও ব্রিজ তৈরির প্রকল্পকে হাতে নিয়ে এক মতবিনিময় সভায় উপস্থিত থাকেন। উক্ত মতবিনিময় সভাটি রসিকের ৩০ নং ওয়ার্ডের তিন মাথায় অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের সম্মানিত মেয়র জনাব মোস্তাফিজুর রহমান মোস্তফা। ৩০ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দ সাজ্জাদ হোসেন ডাবলুর সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র মোস্তাফিজার রহমান বলেন, “আপনাদের প্রতি আমার ভালোবাসা সবসময়। আপনারা আমাকে নির্বাচিত করেছেন আপনাদের সেবা করার জন্য।আমার উচিত আপনাদের সেবা করা। দীর্ঘ দিন থেকে আমি দেখছি আপনারা অনেক কস্ট ভোগ করছেন। এটা আমার জন্য লজ্জাজনক। আমি অতি শীঘ্রই আপনাদের কষ্ট দূর করার চেস্টা করব এবং আপনার যাতায়াতের সুবিধার জন্য প্রয়োজনীয় ব্রিজ ও রাস্তা তৈরির কাজ হাতে নিব।”

উল্লেখ্য যে, দীর্ঘ দিন থেকে সাতমাথার পাশেই অবস্থিত আলমনগর এলাকার মানুষ অনেক কস্ট কর আসছে। তাদের একটি হাটার রাস্তা রয়েছে যা একমাত্র যোগাযোগ ব্যবস্থা। কিন্তু সেটিও কাচা রাস্তা। বর্ষাকালে রাস্তা দিয়ে হেটে যাওয়া অনেক কষ্ট স্বাধ্য হয়ে দারায়।

এর সাথেই রয়েছে শ্যামা সুন্দরী খাল। তার উপর বাশের সাঁকো বানিয়ে যাতায়াত করতেন এলাকাবাসী। কিন্তু বর্তমানে ব্রিজ দিয়ে হাটতেও ভোগান্তি পোহাতে হচ্ছে তাদের। তাই এলাকাবাসী দাবী করে যে জি এল রায় রোড (সাতমাথার প্রধান সড়ক) থেকে শ্যামাসুন্দরী খাল পর্যন্ত দশ ফিট চওড়া রাস্তা এবং খালের উপর ব্রিজ তৈরি করে দেয়ার।

এসময় উপস্থিত অতিথিরা মেয়রের প্রশংসা করে বিভিন্ন বক্তব্য দেন এবং সাধারন মানুষের কস্ট লাঘবের জন্য মেয়রের কাছে রাস্তা ও ব্রিজ সংস্কারের দাবী জানায়। তাছাড়াও এলাকাবাসীর কথাও মেয়র শোনেন এবং দ্রুত সমাধানের আশ্বাস দেন।

এ সভায় আরো উপস্থিত ছিলেন ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর মো: জাহাংগীর আলম তোতা, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর শাহজাদা আরমান, সাবেক ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব সৈয়দ সাজ্জাদ হোসেন ডাবলু ও বিশিষ্ট সমাজ সেবক এবং সাধারণ জনগণ।

পরে মতবিনিময় সভা শেষে মেয়র বিভিন্ন জায়গা পায়ে হেটে পরিদর্শন করেন। এলাকাবাসীকে সাথে করে পুরো এলাকা ঘুড়ে দেখেন নিজেই। সবাইকে খুব দ্রুত কাজ শুরু করার আশ্বাস দিয়ে এবং তার প্রতি অঘাত ভালোবাসা ধরে রাখার আহবান জানিয়ে বিদায় নেন তিনি।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক